শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

আরসা’র দু’গ্রুপের গোলাগুলির ঘটনায় গ্রেফতার আরো ৪

নিউজ রুম / ৪ বার পড়ছে
আপলোড : বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:১৬ অপরাহ্ন

বিডি প্রতিবেদক :২১ জুলাই রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্রে করে কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে আরকান সালভেশন আর্মি ( আরসা) দুই গ্রুপের মধ্যে সংঘটিত গোলাগুলির ঘটনায় জড়িত থাকার দায়ে আরো ৪ জন রোহিঙ্গাকে গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ান ( এপিবিএন) সদস্যরা।
রবিবার ভোর ৪ টা থেকে সকাল সাড়ে ৮ টা পর্যন্ত ৪ ঘন্টা অভিযান চালিয়ে উখিয়ার মধুরছড়ার ক্যাম্প ৪ এর ব্লক ডি, ব্লক এফ ও ব্লক-আই এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয় ।
ধৃতরা হলেন, ক্যাম্প ৪ ব্লক এফ/১১ এর সৈয়দ হোসেনের ছেলে মো.ইউসা (৩৫), মৃত নজির আহমদের ছেলে সৈয়দ হোসেন (৩০), ব্লখ ডি/৮ এর মৃত ইউনুছের ছেলে মো. শফি (৩০), ব্লক আই এর আবুল ফজলের ছেলে মোহাম্মদ আইয়ুব (৪৩)।

এপিবিএন ১৪ এর অধিনায়ক পুলিশ সুপার নাইমুল হক বলেন, ২১ জুলাই সংঘটিত হওয়া ঘটনায় উখিয়া থানায় একটি মামলা দায়ের হয়। যার নম্বর ১০২। ধৃতদের প্রথম তিনজন ওই মামলার এজাহারনামীয় ৯, ১০ ও ১১ নম্বর আসামী এবং আইয়ুব ওই মামলার সন্দিগ্ধ আসামী। এপর্যন্ত এ মামলায় ৭ জনকে গ্রেফতার করা হলো।

তিনি আরো বলেন, পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়ার জন্য উখিয়া থানার পুলিশের কাছে ধৃতদের হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য , গত ২৩ জুলাই গোলাগুলির মামলার এজাহারনামীয় ৭, ৮, ও ৯ নম্বর আসামীকে গ্রেফতার করা হয়।


আরো বিভিন্ন বিভাগের খবর