শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

প্রতিপক্ষের দায়ের কোপে আহত বৃদ্ধের মৃত্যু

নিউজ রুম / ৪ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন

বিডডি প্রতিবেদক মহেশখালী
কক্সবাজারের মহেশখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের এলোপাতাড়ি কোপে আহত নুরুল আলম (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।
শুক্রবার (৫আগস্ট) সকাল সাড়ে ১১ টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহত বৃদ্ধ উপজেলা বড় মহেশখালী ইউনিয়নের শুকরিয়া পাড়া গ্রামের মৃত গুরা মিয়ার ছেলে।
নিহতের ভাগিনা সাইদুজ্জামান বাদশা বলেন
, রবিবার (৩১ জুলাই) সকাল ১১ টায় বড়মহেশখালী মালিমারছড়া ঘোনার উত্তর পাশে জমিতে চাষাবাদ করার সময় একই এলাকার আবদুর রশিদ, জয়নাল আবেদীন, মোঃ আলী, আবু তালেব সহ ১০/১২ জনের একটি দল এলোপাতাড়ি কুপিয়ে নুরুল আলমকে গুরুত্বর জখম করে। তাকে উদ্ধার করে প্রথমে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নুরুল আলমের মৃত্যু হয়।
এই ব্যাপারে মহেশখালী থানার ওসি প্রনব চৌধুরী বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আহত বৃদ্ধ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে শুনলাম। এখন আগের মামলাটি হত্যা মামলায় রুজু করা হবে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে।


আরো বিভিন্ন বিভাগের খবর