শিরোনাম :
টেকনাফ উপজেলার হোয়াইকং ইউনিয়নে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১১টি বাড়ি পুড়ে ছাই,ক্ষয়ক্ষতি ৪০ লাখ টাকা সেন্টমার্টিনে পর্যটক সীমিতকরণ এবং রাত্রিযাপন নিষিদ্ধের প্রতিবাদে মানববন্ধন ডাকাতের কবলে পড়ে মিয়ানমারের আরাকান আর্মির হেফাজতে থাকা ১৬ জেলে ফেরত এনেছে বিজিবি “১ টাকায় হাজার টাকার বাজার” নাফ নদীর মোহনায় স্পিডবোট ডুবি শিশু সহ ২ জন নিখোঁজ, জীবিত উদ্ধার-৮ কক্সবাজারে নাতনির স্বামীর হাতে নানী খুন বিকাশের দোকান চুরিতে ২লাখ ৭০হাজার টাকা উধাওঃব্যথার ওপর সংবাদকর্মী ব্যথা নৌবাহিনীর অভিযান : মাতারবাড়ি পাওয়ার প্ল্যান্টের চুরি হওয়া কোটি টাকার মালামাল জব্দ মালয়েশিয়া বলে ইনানী সৈকতে শতাধিক রোহিঙ্গাকে রেখে পালালো দালালরা জলবায়ু পরিবর্তনের ফলে কক্সবাজারের অনেক এলাকায় খাবার পানির সংকট :ইয়াছমিন-রহিমার পানির দুঃখ ঘুচালো হাইসাওয়া

চকরিয়া উপজেলার সুরাজপুর ইউনিয়নে আধিপত্য বিস্তার নিয়ে সন্ত্রাসী হামলায় দু’জন খুন

নিউজ রুম / ২৬ বার পড়ছে
আপলোড : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

বিডি প্রতিবেদক :

কক্সবাজারের চকরিয়ায় আধিপত্য বিস্তার নিয়ে মো. সেলিম (৪৩) ও  শফিউল আলম (৪৪) নামে দু’জনকে  কুপিয়ে হত্যা করেছে একদল সন্ত্রাসী।

মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার সুরাজপুর মানিকপুর ইউনিয়নের উত্তর পাড়া নবীন ক্লাব এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

নিহত মো. সেলিম ওই এলাকার নূর মোহাম্মদের ছেলে এবং নিহত শফিউল আলম একই এলাকার আবু সালামের ছেলে।

স্হানীয় এলাকাবাসী সুত্রে জানা যায়, স্থানীয় ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জাহেদুল ইসলাম ও নিহত মো. সেলিমে মধ্যে গত ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা এবং আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছে দীর্ঘদিন ধরে।

এর জের ধরে মঙ্গলবার রাত ৯টার দিকে মানিকপুর উত্তরপাড়া বাজার এলাকার নবীন ক্লাবের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় জাহেদুল ইসলাম ও তার ভাগিনা বাবুর নেতৃত্বে একদল ভাড়াটে সন্ত্রাসী অতর্কিত হামলা চালিয়ে কিরিচ দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে  সেলিম এবং শফিউল আলমকে মারাত্মক ভাবে জখম করে পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সেলিমকে মৃত ঘোষনা করেন এবং শফিউল আলমের অবস্থা গুরুতর হওয়ায় চমেক হাসপাতালে রেফার করা হয়।

পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে বারটার দিকে শফিউল আলমের মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেনে সুরাজপুর মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক।

প্রসঙ্গ বিগত ইউপি নির্বাচনে বর্তমান মেম্বার জাহেদুল ইসলামের সাথে মোঃ সেলিম ও শফির বড় ভাই শামসুল আলম প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। তখন থেকেই মুলত শত্রুতার সুত্রপাত হয়েছে বলে জানিয়েছেন এলাকাবাসী।

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, নিহত সেলিম ও  শফিউল আলম দুইজনই একটি হত্যা মামলার আসামী। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে দ্বন্দ্বের জেরে এই হত্যার ঘটনা ঘটেছে। নিহতের মরদেহ ময়নতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে বলেও তিনি জানান।


আরো বিভিন্ন বিভাগের খবর