শিরোনাম :
টেকনাফ উপজেলার হোয়াইকং ইউনিয়নে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১১টি বাড়ি পুড়ে ছাই,ক্ষয়ক্ষতি ৪০ লাখ টাকা সেন্টমার্টিনে পর্যটক সীমিতকরণ এবং রাত্রিযাপন নিষিদ্ধের প্রতিবাদে মানববন্ধন ডাকাতের কবলে পড়ে মিয়ানমারের আরাকান আর্মির হেফাজতে থাকা ১৬ জেলে ফেরত এনেছে বিজিবি “১ টাকায় হাজার টাকার বাজার” নাফ নদীর মোহনায় স্পিডবোট ডুবি শিশু সহ ২ জন নিখোঁজ, জীবিত উদ্ধার-৮ কক্সবাজারে নাতনির স্বামীর হাতে নানী খুন বিকাশের দোকান চুরিতে ২লাখ ৭০হাজার টাকা উধাওঃব্যথার ওপর সংবাদকর্মী ব্যথা নৌবাহিনীর অভিযান : মাতারবাড়ি পাওয়ার প্ল্যান্টের চুরি হওয়া কোটি টাকার মালামাল জব্দ মালয়েশিয়া বলে ইনানী সৈকতে শতাধিক রোহিঙ্গাকে রেখে পালালো দালালরা জলবায়ু পরিবর্তনের ফলে কক্সবাজারের অনেক এলাকায় খাবার পানির সংকট :ইয়াছমিন-রহিমার পানির দুঃখ ঘুচালো হাইসাওয়া

‘রাজনীতিকে যারা খেলার বিষয় মনে করেন, তারা রাজনীতি থেকে অবসর নেন’

নিউজ রুম / ৫৪ বার পড়ছে
আপলোড : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

চৌধুরী আবরার :
বিএনপি একটি গনতান্ত্রিক দল। নির্বাচনের মাধ্যমেই জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে চায় বিএনপি। গনতান্ত্রিক দল হিসেবে বিএনপি নির্বাচন ছাড়া অন্য কিছুতে বিশ্বাস করে না। আওয়ামী রাজনীতি এবং নির্বাচনকে খেলায় পরিনত করেছে।
আজ শনিবার দুপুরে কক্সবাজারে এক মানববন্ধনে বক্তব্য রাখতে গিয়ে বিএনপির স্হায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান উপরোক্ত কথা বলেন।
নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের দাম বৃদ্ধিসহ ১০ দফা দাবিতে কক্সবাজার জেলা বিএনপি কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি মানববন্ধন পালন করেছে। শনিবার বেলা ১১টায় থেকে বেলা সাড়ে ১২ টা পর্যন্ত জেলা বিএনপির কার্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।
মানববন্ধনে তিনি আরো বলেন, রাজনীতিকে যারা খেলার বিষয় মনে করেন, তারা আল্লাহ’রওয়াস্তে রাজনীতি থেকে অবসর নেন। আর বিএনপি যেদিন কর্মসূচি দেয় সেদিন আওয়ামী লীগের শান্তি সমাবেশ না করারও অনুরোধ করেন তিনি।
মানববন্ধনে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী। মানববন্ধনে উপজেলা বিএনপিসহ সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


আরো বিভিন্ন বিভাগের খবর