শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

গুড়ের মধ্যে ২ কেজি স্বর্ণ

নিউজ রুম / ৭ বার পড়ছে
আপলোড : বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:১২ অপরাহ্ন

বিডি প্রতিবেদক :
কক্সবাজারের টেকনাফে গুড়া বস্তায় লুকানো প্রায় ২ কেজি ১৬০ গ্রাম ওজনের ১৩ টি স্বর্ণের বার উদ্ধার করেছে বাংলাদেশ কোস্টগার্ড। তবে সেসময় বস্তা ফেলে পাচারকারী পালিয়ে গেছে দাবী করেছেন বাংলাদেশ কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার খন্দকার মুনিফ তর্কি (বিএন) ।

রবিবার রাত ২ টার সময় উপজেলার সদর ইউনিয়নের বরইতলী এলাকা থেকে এসব উদ্ধার করা হয়।
বাংলাদেশ কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার খন্দকার মুনিফ তর্কি (বিএন) স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তি থেকে প্রাপ্ত তথ্য মতে, রবিবার গভীর রাতে মিয়ানমার থেকে টেকনাফ স্থল বন্দরের দিকে আসা একটি ট্রলার হতে একজন লোক বন্দরের আগেই নেমে যায়। পরে তিনি ১টি হলুদ রংয়ের বস্তা মাথায় নিয়ে বরইতলী প্যারা বনের ভিতরে প্রবেশ করে। তার গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা তাকে থামার নির্দেশ দেয়। কিন্তু সেই লোক না থেমে বস্তাটি ফেলে পাহাড়ে ঢুকে যায়। পরবর্তীতে বস্তাটি তল্লাশি করে ৩০ কেজি গুড়ের মধ্যে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১৩ ‍টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।
বারগুলো টেকনাফ কাস্টম গোয়েন্দা ও তদন্ত সার্কেলে জমা দেওয়া হয়েছে।


আরো বিভিন্ন বিভাগের খবর