শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

টেকনাফে বিজিবির অভিযান : দুই কেজি আইস ও ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার

নিউজ রুম / ৪ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

বিডি প্রতিবেদক :
কক্সবাজারের টেকনাফে বিজিবি অভিযান চালিয়ে দুই কেজি ১২০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে।
আজ শনিবার ভোরে পৃথক দুটি জায়গায় এই অভিযান চালিয়ে এই মাদক উদ্ধার করা হয়।

বিজিবি টেকনাফ ব্যাটালিয়নের অধিনায়ক লে কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার সকালে দেয়া এক প্রেস রিলিজ এ জানান বিজিবি টেকনাফ ২ ব্যাটালিয়নের একটি টহল টিম আজ ভোর রাতে টেকনাফের খারাংখালী এলাকায় টহল দেয়ার সময় দুই জন মাদক কারবারি মিয়ানমার সীমানা থেকে নাফ নদী পেরিয়ে বাংলাদেশের প্রান্তে আসলে বিজিবি সদস্যরা ধাওয়া করে। এসময় মাদক কারবারি দুজন সাতার কেটে মিয়ানমারের দিকে পালিয়ে যায়। পরে বিজিবি সদস্যরা উক্ত এলাকায় তল্লাশি চালিয়ে বস্তা ভর্তি দুই কেজি ক্রিস্টাল মেথ আইস ও ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।
অপর দিকে একই সময় বিজিবি হোয়াইকং চেক পোস্টে একটি ইজিবাইকের সীটের নীচে তল্লাশি চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এসময় ইজিবাইকের চালক পালিয়ে যায়।
টেকনাফ থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন বিজিবি অধিনায়ক।


আরো বিভিন্ন বিভাগের খবর