শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

মালদীপে সাউথ এশিয়ান ট্রাভেল এওয়ার্ড- তিন ক্যাটেগরিতে পুরষ্কার পেয়েছে সায়মন বিচ রিসোর্ট

নিউজ রুম / ৫ বার পড়ছে
আপলোড : বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

বিডি প্রতিবেদক :
সাউথ এশিয়ান ট্রাভেল এওয়ার্ডে তিন ক্যাটেগরিতে পুরষ্কার পেয়েছে কক্সবাজারের প্রসিদ্ধ আবাসন সেবা প্রতিষ্ঠান সায়মন বিচ রিসোর্ট। শীর্ষ স্থানীয় সার্ফ রিসোর্ট, ফ্যামিলি রিসোর্ট এবং বিচ রিসোর্ট ক্যাটেগরিতে সায়মন বিচ রিসোর্ট তিনটি আলাদা পুরষ্কার পেয়েছে।
সম্প্রতি মালদ্বীপে অনুষ্ঠিত আয়োজনে উপস্থিত থেকে সায়মন বিচ রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাহবুব রহমান রুহেল এবং পরিচালক (সেলস্) দারিউস রহমান আবাসনে দক্ষিণ এশিয়ার সম্মানজনক এই পুরষ্কারসমূহ গ্রহণ করেন।
সায়মনের এমডি মাহবুব রহমান রুহেল বলেন,
আমাদের মহাব্যবস্থাপক পুবুদু ফারনান্দো’র নেতৃত্বে নিয়োজিত একদল নিষ্ঠাবান কর্মকর্তাদের কঠোর পরিশ্রমের ফসল আমাদের এ অর্জন। যারা সায়মনকে অন্য উচ্চতায় নিয়ে যেতে অতিথিদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করেছেন, তাদের আন্তরিকতা ছাড়া এটি সম্ভবপর হতো না।

আমাদের সম্মানীয় অতিথিদের ধন্যবাদ, তারা বিশ্বস্ততায় বছরের পর বছর সায়মনের সেবা গ্রহণ করেছেন। যাদের অনেক স্মৃতিবিজড়িত সময় সায়মনের সাথে মিশে আছে, যোগ করেন এমডি।

পরিচালক (সেলস্) দারিউস রহমান বলেন, সেবা খাতে সায়মনের ঐতিহাসিক অবদানের বিবেচনায় এ তিনটি স্বীকৃতি (পুরষ্কার) সায়মন পরিবারের জন্য বিশেষ সম্মানের বার্তাই বহন করে। ১৯৬৪ সালে কক্সবাজারের প্রথম বেসরকারি হোটেল হিসেবে যাত্রা শুরু করে সায়মন কক্সবাজারে পর্যটন শিল্পের নতুন দিগন্তের সূচনা করে। এর ধারবাহিকতায় সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন পর্যটকদের সেরা গন্তব্যে পরিণত করেন সায়মনকে।
তার মতে, অনেকগুলো পুরষ্কার জয় লাভে শুধু সীমাবদ্ধ নয়, এই অঞ্চলে পর্যটকের পছন্দের সেরা উদীয়মান গন্তব্য হিসেবে বিবেচিত হয়ে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানটিতে বাংলাদেশ বিশেষ দৃষ্টি কাড়তে সক্ষম হয়েছে; এজন্য সায়মন পরিবার গর্ববোধ করে। আমরা অত্যন্ত আশাবাদী দেশের পর্যটন শিল্প উত্তরোত্তর সমৃদ্ধি লাভ করবে। পর্যটকবান্ধব গন্তব্য হিসেবে সর্বত্র স্বীকৃতি লাভ করবে বাংলাদেশ তথা কক্সবাজার। সারাবিশ্ব থেকে আমাদের এই অনিন্দ্য সুন্দর দেশ পর্যটকদের বরণ করে নিবে। ###


আরো বিভিন্ন বিভাগের খবর