শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

সাংবাদিক রেজা মুজাম্মেলের সহধর্মিণী আর নেই : বিডি ওয়াল্ড পরিবারের শোক

নিউজ রুম / ৬ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৬:১০ অপরাহ্ন

বিডি প্রতিবেদক :
চট্টগ্রাম প্রেসক্লাব,চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সদস্য দৈনিক বাংলাদেশ প্রতিদিনের চট্টগ্রাম অফিসের স্টাফ রিপোর্ট রেজা মুজাম্মেলের সহধর্মিণী ফজিলাতুন্নেসা তানিয়া আর নেই।
মঙ্গলবার ভোররাত সাড়ে তিনটায় হৃদরোগে আক্রান্ত হয়ে চট্টগ্রাম মহানগরীর একটি বেসরকারি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩২ বছর। তিনি স্বামী, দেড় মাসের ছেলে, ৪ বছর বয়সী মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
বাদে জোহর চট্টগ্রামের পটিয়ার কোলাগাঁও ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের চাপড়ী কেন্দ্রীয় জামে মসজিদে (শান্তিরহাট থেকে চাপড়ী মালেক মার্কেট বা কাদের বেকারির বাড়ি) জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
রেজা মুজাম্মেলের সহধর্মিণীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, দৈনিক আজকের দেশ-বিদেশের সম্পাদক মন্ডলীর সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইয়াহিয়া, দৈনিক কালের কণ্ঠের বিশেষ প্রতিনিধি সিনিয়র সাংবাদিক তোফায়েল আহমেদ, দৈনিক আজকের দেশ বিদেশের সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের কক্সবাজার প্রতিনিধি আইয়ুবুল ইসলাম, দৈনিক আমাদের সময়ের কক্সবাজারের স্টাফ রিপোর্টার সর ওয়ার আজম মানিক , বার্তা সংস্থা ইউএনবির কক্সবাজার প্রতিনিধি দীপক শর্মা দিপু, ডেইলি সান এর প্রতিনিধি নেছার আহমেদ, রাইজিং বিডির তারেকুর রহমান,চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি তপন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম ও বিডি ওয়াল্ড পরিবার।
পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ।
সাংবাদিক নেতারা মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
হালদা নদী রক্ষা কমিটির প্রচার সম্পাদক রেজা মুজাম্মেলের স্ত্রীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন সংগঠনের সভাপতি প্রফেসর ড. মো. মনজুরুল কিবরীয়া ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী। তারা মরহুমার আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।


আরো বিভিন্ন বিভাগের খবর