শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

ওসি মোহাম্মদ আলীকে তিনটি ক্ষেত্রে সম্মাননা

নিউজ রুম / ৬ বার পড়ছে
আপলোড : বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

বিডি প্রতিবেদক :
কক্সবাজার জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় অক্টোবর মাসের কার্যক্রম বিবেচনায় উখিয়া থানা ও ওসি শেখ মোহাম্মদ আলীকে তিনটি ক্ষেত্রে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। রোববার কক্সবাজার পুলিশ সুপার কার্যালয়ে এ অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত কনফারেন্সে উপস্থিত ছিলেন পু্লিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম, এএসপি চকরিয়া সার্কেল, এএসপি মহেশখালী সার্কেল, কক্সবাজার জেলার সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ সহ অন্যান্য কর্মকর্তাগন।
সভায় প্রতিটি ক্ষেত্রে জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে উখিয়া থানা, সর্বোচ্চ অস্ত্র উদ্ধারকারী অফিসার ও শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে ওসি শেখ মোহাম্মদ আলীকে মনোনীত করে সন্মাননা স্মারক প্রদান করা হয়েছে।
এ সম্মাননা প্রাপ্তিতে উখিয়া থানার ওসি সকলের কাছে কৃতজ্ঞতা জানান।


আরো বিভিন্ন বিভাগের খবর