শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

চকরিয়া উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠিত

নিউজ রুম / ৫ বার পড়ছে
আপলোড : বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:১৯ অপরাহ্ন

বিডি প্রতিবেদক চকরিয়া ঃ

কক্সবাজারের চকরিয়া উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এ কমিটি গঠন উপলক্ষে এক সাধারণ সভা বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকাল ৩টায় চকরিয়া পৌর সদরের শাহ আমানত শপিং কমপ্লেক্সস্থ উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব সভাপতি ইবনে আমিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছোটন কান্তি নাথ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে ৪০ সদস্য বিশিষ্ট উপজেলা প্রেসক্লবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির কর্মকর্তারা হলেন-সভাপতি ইবনে আমিন (জনকন্ঠ ও ট্রাইব্যুনাল), সাধারণ সম্পাদক ছোটন কান্তি নাথ (কালের কন্ঠ ও আজাদী), সিনিয়র সহ-সভাপতি জহিরুল ইসলাম (দৈনিক কক্সবাজার), সহ-সভাপতি যথাক্রমে রফিক আহমদ (নয়াদিগন্ত), মো. মনজুর আলম (যায়যায়দিন ও নিউএইজ), জিয়াউদ্দিন ফারুক (বাংলাদেশ প্রতিদিন ও দেশবিদেশ), রুস্তম গণি মাহমুদ (কালের ছবি), বিএম হাবিব উল্লাহ (নিউনেশন ও আলোকিত চকোরিয়া), যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল মনসুর মহসিন (যুগান্তর) ও জেপুলিয়ান দত্ত (এই আমার দেশ ও একাত্তর পোষ্ট), অর্থ সম্পাদক এ কে এম ইকবাল ফারুক (পূর্বদেশ ও আলোকিত বাংলাদেশ), মহিলা বিষয়ক সম্পাদক জন্নাতুন নয়ীম রুমী (সম্পাদক-দৈনিক মেহেদী), তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. রিদুয়ানুল হক (বাংলাদেশ সমাচার ও বিবিসি একাত্তর), সাহিত্য সম্পাদক অলি উল্লাহ রনি (খবরপত্র ও আজকের কক্সবাজার), সাংগঠনিক সম্পাদক যথাক্রমে সাইফুল ইসলাম সাইফ (দৈনিক বাঁকখালী ও টিটিএন টিভি) ও মো. ইলিয়াছ আরমান (এশিয়ান টিভি ও সি প্লাস টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জুনাইদ উদ্দিন (গণকণ্ঠ), সহ-প্রচার সম্পাদক জুলফিকার আলী ভুট্টেুা (দৈনিক আপনকণ্ঠ), সাংস্কৃতিক সম্পাদক আবদুল করিম বিটু (দৈনিক জবাবদিহি), ক্রীড়া সম্পাদক জিয়াউল হক জিয়া (দৈনিক এই বাংলা ও রূপালী সৈকত), মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক সুমন কান্তি দাশ (দিনপ্রতিনিদিন ও দ্বীপ টিভি), দপ্তর সম্পাদক আবদুল হামিদ (একুশে সংবাদ), আইন বিষয়ক সম্পাদক খায়রুল বাশার সোহেল (দৈনিক দেশবাংলা), নির্বাহী সদস্য যথাক্রমে এম আর মাহমুদ (দৈনিক সমকাল), এম মনছুর আলম রানা (দৈনিক খোলা কাগজ ও সাঙ্গু), মহিউদ্দিন কাদের অদুল (পরিচালক-মাতামুহুরী টিভি), জহিরুল ইসলাম (মানবজমিন ও চকরিয়া নিউজ), শাহ আলম (তৃতীয় মাত্রা), মো. শাহাদাত আলী জিন্নাহ (স্বদেশ প্রতিদিন), মুজিবুর রহমান (ইকোনমিক পোষ্ট), মো. সাইফুদ্দীন (কক্সবাজার একাত্তর), জমির হোছাইন (কমার্শিয়াল টাইমস্), সুনীপ দাশ সৌরভ (আজকের সংবাদ), আবু সালাম (আজকের বসুন্ধরা), মো. কামাল উদ্দিন (দৈনিক করতোয়া ও কক্সবাজার বার্তা), মো. মিজানুর রহমান (দৈনিক ইনফো বাংলা), মো. ওমর আলী (আমাদের চট্টগ্রাম), মোহাম্মদ সেলিম (ঢাকা প্রতিদিন), বিপ্লব দাশ (জনতার বাণী ও চট্টগ্রাম নিউজ), তানভীর হাসান রিফাত (আমার কক্সবাজার)।

সাধারণ সভায় নেতৃবৃন্দরা আগামী ৩১ জুলাই রবিবার অনুষ্ঠিত হতে যাওয়া ক্লাবের কার্যালয় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন, অভিষেক অনুষ্ঠান সুন্দরভাবে সম্পন্ন করার লক্ষ্যে সবার আন্তরিক সহায়তা কামনা করেন। ##


আরো বিভিন্ন বিভাগের খবর