বালকে সিলেট, বালিকায় চট্রগ্রাম চ্যাম্পিয়ন

শেখ রাসেল বীচ ফুটবল টুর্ণামেন্ট

bdworldbdworld
  প্রকাশিত হয়েছেঃ  ১১:২৫ AM, ২৬ এপ্রিল ২০২৪

এম আর মাহবুব :

ক্রীড়া পরিদপ্তরের আয়োজনে শেখ রাসেল বীচ ফুটবল টুর্ণামেন্টে বালক ও বালিকা ( অনূর্ধ্ব ১৫) বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে সিলেট ও চট্টগ্রাম বিভাগ। কক্সবাজার সাগর-সৈকতের কলাতলি পয়েন্টে ২৬ এপ্রিল সকালে অনুষ্ঠিত বালকদের ফাইনালে সিলেট ৪-০ গোলে চট্টগ্রাম বিভাগকে হারিয়ে শিরোপা জিতে নেয়। এর আগে একই ভেন্যুতে অনুষ্ঠিত বালিকাদের ফাইনালে চট্টগ্রামের মেয়েরা ৪-১ গোলে হারিয়েছে সিলেট বিভাগকে। ২৪ এপ্রিল সন্ধ্যায় দেশের আটটি বিভাগের ষোলটি ( বালক ও বালিকা) দলের অংশগ্রহণে তিনদিন ব্যাপী এই ফুটবল টুর্ণামেন্ট শুরু হয়।
এদিকে ম্যাচ ম্যাচ শেষে এক পুরস্কার বিতরণ অনুষ্ঠান কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জাহিদ ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মহিউদ্দিন আহমেদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুর পুরো পরিবারই ছিলেন ক্রীড়া বান্ধব। উনার কনিষ্ঠপুত্র ১৫ আগস্ট পরিবারের সদস্যদের সাথে নির্মম হত্যাকান্ডের শিকার শিশু রাসেলের স্মৃতিকে ধরে রাখার জন্য প্রতিবছর যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতাধীন ক্রীড়া পরিদপ্তর কক্সবাজার বীচে এরকম আয়োজন করে থাকে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড.আবুল হোসেন,ক্রীড়া পরিদপ্তরের পরিচালক,যুগ্ম-সচিব আ,ন,ম তরিকুল ইসলাম, উপ-পরিচালক এস, আই, এম ফেরদৌস আলম, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপ-সচিব ফজলে এলাহি, সাবেক জাতীয় ফুটবলার খোন্দকার রাকিবুল ইসলাম। পরে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানারআপ দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি তুলে দেন।অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কক্সবাজার জেলা ক্রীড়া অফিসার মঈনুদ্দিন মিল্কি।

আপনার মতামত লিখুন :