শিরোনাম :
টেকনাফ উপজেলার হোয়াইকং ইউনিয়নে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১১টি বাড়ি পুড়ে ছাই,ক্ষয়ক্ষতি ৪০ লাখ টাকা সেন্টমার্টিনে পর্যটক সীমিতকরণ এবং রাত্রিযাপন নিষিদ্ধের প্রতিবাদে মানববন্ধন ডাকাতের কবলে পড়ে মিয়ানমারের আরাকান আর্মির হেফাজতে থাকা ১৬ জেলে ফেরত এনেছে বিজিবি “১ টাকায় হাজার টাকার বাজার” নাফ নদীর মোহনায় স্পিডবোট ডুবি শিশু সহ ২ জন নিখোঁজ, জীবিত উদ্ধার-৮ কক্সবাজারে নাতনির স্বামীর হাতে নানী খুন বিকাশের দোকান চুরিতে ২লাখ ৭০হাজার টাকা উধাওঃব্যথার ওপর সংবাদকর্মী ব্যথা নৌবাহিনীর অভিযান : মাতারবাড়ি পাওয়ার প্ল্যান্টের চুরি হওয়া কোটি টাকার মালামাল জব্দ মালয়েশিয়া বলে ইনানী সৈকতে শতাধিক রোহিঙ্গাকে রেখে পালালো দালালরা জলবায়ু পরিবর্তনের ফলে কক্সবাজারের অনেক এলাকায় খাবার পানির সংকট :ইয়াছমিন-রহিমার পানির দুঃখ ঘুচালো হাইসাওয়া

কক্সবাজারকে সার্বিক নিরাপদ পর্যটন শহর গড়তে সকলের সহযোগিতা চেয়েছেন ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার অঞ্চলের নবাগত পুলিশ সুপার মো. মনজুর মোর্শেদ

নিউজ রুম / ২৫ বার পড়ছে
আপলোড : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

বিডি প্রতিবেদক :

কক্সবাজারকে সার্বিক নিরাপদ পর্যটন শহর গড়তে সকলের সহযোগিতা চেয়েছেন ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার অঞ্চলের নবাগত পুলিশ সুপার মো. মনজুর মোর্শেদ।

তিনি বলেছেন, কক্সবাজারে সারাদেশের মানুষ এবং বিদেশী লোকজন ভ্রমণে আসেন। এই শহরের ভ্রমণের আসা মানুষদের জন্য নিরাপদ পরিবেশ তৈরি করতে চাই। ভ্রমনে আসা মানুষ যেন কোন প্রকার হয়রানী না হন তার জন্য যা যা করা প্রয়োজন সবই করতে কাজ করছে টুরিস্ট পুলিশ। এর জন্য জেলাবাসির সহযোগিতা প্রয়োজন। এই সহযোগিতার পথ তৈরি করবেন সাংবাদিকরা।

সোমবার বেলা ১১ টার দিকে কক্সবাজার ট্যুরিস্ট কার্যালয়ে আয়োজিক সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সভায় পুলিশ সুপার বলেন, পর্যটনরা এখানে ভ্রমণে আসেন, আনন্দ এবং প্রাকৃতিক সৌন্দর্য উপভোগের জন্য। এখানে এসে যেন কোনভাবেই বিরক্ত প্রকাশ না করেন এর জন্য করণীয় নির্ধারণ করে কাজ শুরু করেছে টুরিস্ট পুলিশ। কক্সবাজার সমুদ্র সৈকতের সকলের পয়েন্ট সহ পর্যটকের ভ্রমনে যাওয়া স্পট সমুহ নিরাপত্তায় রয়েছে টুরিস্ট পুলিশ। এসব স্পটে যে শতভাগই পর্যটকরা নিরাপদ থাকেন এর জন্য সহযোগিতা প্রয়োজন রয়েছে।

একই সঙ্গে পর্যটন স্পটে অনুমোদন ছাড়াই কোন কিছুই যেন না থাকে তার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের সাথের সমন্বয়ের করা উল্লেখ করে মনজুর মোর্শেদ বলেন, পর্যটন স্পট সমুহে জেলা পুলিশ, জেলা প্রশাসন সহ প্রশাসনের গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানের দায়িত্ব রয়েছে। তাদের সাথেই নিয়ে কাজ করছে টুরিস্ট পুলিশ।

সভায় সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন ও প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আবু তাহের, কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম, সিনিয়র সাংবাদিক তোফায়েল আহমদ, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাংগঠণিক সম্পাদক ও প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফরহাদ ইকবাল, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের প্রচার ও দপ্তর সম্পাদক নুপা আলম, দৈনিক আজকের দেশ-বিদেশ সম্পাদক আয়ুবুল ইসলাম,দৈনিক আমাদের সময় ও চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার এবং বাংলাদেশ পোস্টের প্রতিনিধি সরওয়ার আজম মানিক, আজকের পত্রিকার প্রতিনিধি মাইনউদ্দিন শাহেদ, ইউএনবির প্রতিনিধি দীপক শর্মা দীপু, ডিবিসি নিউজের প্রতিনিধি শংকর বড়ুয়া রুমি, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের প্রতিনিধি তৌফিকুল ইসলাম লিপু, একাত্তর টেলিভিশনের প্রতিনিধি কামরুল ইসলাম মিন্টু, ডেইলী সান প্রতিনিধি নেছার আহমদ, এটিএন বাংলার প্রতিনিধি মোয়াজ্জেম হোসেন, এখনটিভির প্রতিনিধি মনতোষ বেদজ্ঞ, জনবাণীর প্রতিনিধি তৌহিদুল ইসলাম, চ্যানেল ২৪ প্রতিনিধি আজিম নিহাদ, জিটিভি প্রতিনিধি ওমর ফারুক হিরু প্রমুখ।


আরো বিভিন্ন বিভাগের খবর