শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

রোহিঙ্গা ক্যাম্প : সৈয়দ হোসন হত্যায় ৪ রোহিঙ্গা গ্রেফতার

নিউজ রুম / ৩ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

আবরার চৌধুরী :
কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে দুষ্কৃতকারীদের হাতে নিহত সৈয়দ হোসেন হত্যা ঘটনায় ৪ রোহিঙ্গাকে গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন ৮ (এপিবিএন)।
গ্রেফতারকৃতরা হলো- ক্যাম্প-১৩ এর মকবুল আহাম্মদের ছেলে জাহিদ হোসেন (৩৫), ক্যাম্প-১৫ এর মৃত ইলিয়াস এর ছেলে মোহাম্মদ ইয়াছিন (৩০), ক্যাম্প ১৯ এর মৃত আবু বক্কর এর ছেলে নুর আলম (৩২), ক্যাম্প-১৩ এর মোহাম্মদ ইসহাক এর ছেলে মোহাম্মদ গণি (২৫)। গ্রেফতার ৪ জনই এজহার নামীয় আসামি।
আজ শুক্রবার ভোর রাতে ১৩ ও ১৯ নাম্বার রোহিঙ্গা ক্যাম্প থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে বিকেলে দেয়া এক প্রেস রিলিজ দিয়ে নিশ্চিত করেছেন ৮ এপিবিএন এর সহকারী পুলিশ সুপার (অপস এন্ড মিডিয়া) ফারুক আহমেদ।
তিনি জানান, গেলো ১৮ অক্টোবর উখিয়া তানজিমারখোলা ক্যাম্প ১৯ এ দুষ্কৃতকারীদের হাতে সৈয়দ হোসেন নামের এক রোহিঙ্গা নিহতের ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। যার (মামলা নং- ৫৮/২০২২ ইং)। ওই মামলার প্রেক্ষিতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এজাহার নামীয় চার জনকে গ্রেফতার করা হয়। এর আগে ১৬ অক্টোবর একই জায়গায় দুষ্কৃতকারীদের হাতে দুই রোহিঙ্গা মাঝি নিহত হয়েছিল।


আরো বিভিন্ন বিভাগের খবর