শিরোনাম :
টেকনাফ উপজেলার হোয়াইকং ইউনিয়নে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১১টি বাড়ি পুড়ে ছাই,ক্ষয়ক্ষতি ৪০ লাখ টাকা সেন্টমার্টিনে পর্যটক সীমিতকরণ এবং রাত্রিযাপন নিষিদ্ধের প্রতিবাদে মানববন্ধন ডাকাতের কবলে পড়ে মিয়ানমারের আরাকান আর্মির হেফাজতে থাকা ১৬ জেলে ফেরত এনেছে বিজিবি “১ টাকায় হাজার টাকার বাজার” নাফ নদীর মোহনায় স্পিডবোট ডুবি শিশু সহ ২ জন নিখোঁজ, জীবিত উদ্ধার-৮ কক্সবাজারে নাতনির স্বামীর হাতে নানী খুন বিকাশের দোকান চুরিতে ২লাখ ৭০হাজার টাকা উধাওঃব্যথার ওপর সংবাদকর্মী ব্যথা নৌবাহিনীর অভিযান : মাতারবাড়ি পাওয়ার প্ল্যান্টের চুরি হওয়া কোটি টাকার মালামাল জব্দ মালয়েশিয়া বলে ইনানী সৈকতে শতাধিক রোহিঙ্গাকে রেখে পালালো দালালরা জলবায়ু পরিবর্তনের ফলে কক্সবাজারের অনেক এলাকায় খাবার পানির সংকট :ইয়াছমিন-রহিমার পানির দুঃখ ঘুচালো হাইসাওয়া

উখিয়ায় তিন শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে বিজিবি র ইফতার

নিউজ রুম / ২৮ বার পড়ছে
আপলোড : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:২৯ অপরাহ্ন

বিডি প্রতিবেদক :
কক্সবাজারের উখিয়ায় তিন শতাধিক অসহায় ও দুস্থদের মধ্যে ইফতার বিতরণ করেছে ৩৪ বিজিবি। বুধবার (৬ এপ্রিল) বিকেল ৫টায় উখিয়ার বালুখালী দাখিল মাদরাসা মাঠে ইফতার বিতরণ করা হয়।

ইফতার পেয়ে খুশি হলেন বালুখালীর বাসিন্দা আয়েশা খাতুন। তিনি বলেন, ‘বাজারে সবকিছুর দাম বেশি। একবেলা ইফতার কিনতে গেলে অনেক টাকার প্রয়োজন হয়। কিন্তু এ সাধ্য আমার পরিবারের নেই। বিজিবির এই ইফতার সামগ্রী পেয়ে অনেক উপকার হলো।

সদূর থাইংখালী থেকে ইফতার সামগ্রীর জন্য ছুটে এলেন তাহেরা বেগম। তিনি বলেন, বিজিবি ইফতার সামগ্রী দিচ্ছে এমন খবর পেয়ে অনেকদূর থেকে ছুটে এলাম। বিজিবির যে ইফতার সামগ্রী পেয়েছি তা ভালোভাবে খেতে পারবো। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির এসময়ে বিজিবি আমাদের মতো অসহায়দের পাশে থাকায় তাদের ধন্যবাদ।

৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সাইফুল ইসলাম চৌধুরী বলেন, বিজিবির মহাপরিচালকের নির্দেশনায় মাসব্যাপী কর্মসূচি চলছে। এর আগেও তুমব্রু সীমান্ত ও কক্সবাজার শহরের বিজিবি স্কুল এলাকায় ইফতার সামগ্রী বিতরণ করেছি। আমরা প্রত্যেক অঞ্চলে অসহায়-দরিদ্র ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে আসছি। কোনো মানুষ যেন ইফতার থেকে বঞ্চিত না হয় সে লক্ষ্যে কাজ করে যাচ্ছে বিজিবি।

ইফতার সামগ্রী বিতরণকালে ক্যাপ্টেন এসএম সাকিবুর রহমান, বালুখালী দাখিল মাদরাসার সুপার মাওলানা ফরিদুল আলমসহ ৩৪ বিজিবির অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
###


আরো বিভিন্ন বিভাগের খবর