শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

“আইনশৃংখলা রক্ষায় পুলিশের পাশাপাশি জনগন কে এগিয়ে আসতে হবে_পুলিশ সুপার জেরীন

নিউজ রুম / ৬ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন

এস এম হুমায়ুন কবির ::
বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার বিপিএম বলেছেন, জনগণের সহযোগিতা ছাড়া পুলিশ কোন কাজ করতে পারে না।
জনগণের জানমালের নিরাপত্তা সুনিশ্চিত ও সন্ত্রাস, জঙ্গিবাদ দমন করার জন্য সুশীল সমাজের ও জনপ্রতিনিধি এবং সাংবাদিকদের সাথে একনিষ্ঠ হয়ে পুলিশ কাজ করবে। জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদক নিয়ন্ত্রণের চ্যালেঞ্জ নিয়ে বান্দরবান জেলায় আমি কাজ করেছি। শনিবার ৬ আগস্ট দুপুর ১টা ৩০মিনিটের সময় নাইক্ষ্যংছড়ি থানা’ কম্পাউন্ডে সুশীল সমাজ ও জনপ্রতিনিধি সাথে মতবিনিময়কালে উপরোক্ত কথা বলেন।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ,বান্দরবান জেলাপরিষদ সদস্য ক্যানুওয়ান চাক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংলা ওয়াই মার্মা, থানার অফিসার ইনচার্জ ওসি টানটু সহা,নাইক্ষ্যংছড়ি হাজী এম,এ. কালাম ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও আ ম রফিকুল ইসলাম,নাইক্ষ্যংছড়ি হাসপাতালে প্রধান ডা: এ জেড এম সেলিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো; ইমরান, বাইশারী ইউপি চেয়ারম্যান মো: আলম, ঘুমধুম ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ, উপজেলা মুক্তিযোদ্ধা কমন্ডার রাজা মিয়া,সোনাইছড়ি তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: শাহাজান,থানা’র ওসি (তদন্ত) শরীফ ইবনে আলম,সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুস সাত্তার।
এসময় উপস্হিত ছিলেন,কাঠ ব্যসায়ীর সভাপতি মো: হোসেন সাধারণ সম্পাদক, মো: ওসমান গনি,নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের মহিলা সদস্য রাশেদা বেগম,নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাঈনুদ্দীন খালেদ, আহবায়ক আবদুল হামিদ, সাবেক প্রেসক্লাবের সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য মো: ইফসান খান, যুগ্ন আহবায়ক, আমিনুল ইসলাম,সদস্য সচিব জাহাঙ্গীর আলম। কাজল, সাবেক সাধারণ সম্পাদক ও সদস্য মোহাম্মদুল হক বাহাদুর, সদস্য জয়নাল আবেদ্দীন টুক্কু, সদস্য হাফিজুল ইসলাম চৌধুরী, সদস্য আব্দুর রশিদ সদস্য মো: শাহীন, সদস্য মোহাম্মদ ইউনুছ ও সদস্য মো: তৈয়ব উল্লাহ প্রমূখ।


আরো বিভিন্ন বিভাগের খবর