শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

ট্রলার ডুবি : আরও ৩ জেলের মরদেহ উদ্ধার

নিউজ রুম / ৫ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

বিডি প্রতিবেদক:
বঙ্গোপসাগরের কক্সবাজার উপকূলের নাজিরারটেক চ্যানেলে ট্রলারডুবির ঘটনায় দুই দিনে ৫ জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে।
এরমধ্যে রোববার দুপুরে মহেশখালী চ্যানেল থেকে হোসেন আহমদ, আজিজুল হক ও মোহাম্মদ আবছার নামের তিন জন জেলের মরদেহ উদ্ধার করে কোস্টগার্ড।
এর আগে শনিবার রাত পর্যন্ত স্থানীয় জেলে ও কোস্টগার্ড মিলে উদ্ধার অভিযান চালিয়ে মো. আয়ূব ও সাইফুল ইসলাম নামের দুই জেলের মৃতদেহ উদ্ধার করে। এরা ৫ জনই খুরুশকুল ইউনিয়নের বাসিন্দা এবং এফবি মায়ের দোয়া ট্রলারের জেলে।
এবিষয়ে ট্রলার মালিক জাকের হোসেন বলেন, শুক্রবার (১৯ আগষ্ট) বিকেলে নাজিরারটেক পয়েন্টে আমার মালিকানাধীন এফবি মায়ের দোয়া ট্রলারটি ডুবে যায়। সেসময় ১১ জন জেলে নানাভাবে কূলে ফিরলেও ৮ জেলে নিখোঁজ ছিল। এদের মধ্যে দুইদিনে ৫ জনের মৃতদেহ উদ্ধার হয়েছে। এখনো নিখোঁজ রয়েছে ৩ জেলে।
কক্সবাজার সদর থানার ওসি ( ভারপ্রাপ্ত) সেলিম উদ্দিন বলেন, মৃতদেহগুলো আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো বিভিন্ন বিভাগের খবর