শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

মহেশখালীতে টমটম চাপায় স্কুল ছাত্র নিহত :শিশুসহ আহত ২: সড়ক অবরোধ গাড়িতে আগুন

নিউজ রুম / ৩ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

ফরিদুল আলম দেওয়ান :
মহেশখালীতে অদক্ষ চালকের বেপরোয়া গতির টমটম চাপায় শিশু শ্রেণীর এক স্কুল ছাত্র নিহত হয়েছে। আহত হয়েছে আরো এক শিশুসহ দু’জন। গতকাল ২০ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল সাড়ে এগারোটায় উপজেলার গোরকঘাটা-জনতা বাজার প্রধান সড়কে হোয়ানক ইউনিয়নের বড়ছড়া বাজারের দক্ষিণ পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত ছাত্রের আল মুবিন সাত্তার সিহাম (৭)। সে পূর্ব বড়ছড়া গ্রামের আব্দুস সাত্তারের পুত্র এবং হোয়ানক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণী ছাত্র। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন ও গাড়িতে আগুন ধরিয়ে দেয়। ফলে গোরক ঘাটা-জনতা বাজার প্রধান সড়ক এক ঘন্টা ধরে যান চলাচল বন্ধ থাকে।
স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে সাড়ে ১১ টায় নিহত শিশু সিহাম স্কুল থেকে রাস্তার পাশ দিয়ে পায়ে হেঁটে বাড়ি ফিরছিল। এসময় বড় মহেশখালী এলাকার এক অদক্ষ ও বখাটে টমটম চালক একহাতে গাড়ির স্টিয়ারিং ধরে ও অপর হাতে মোবাইলে কথা বলতে বলতে বেপরোয়া গতিতে বড়ছড়া বাজারের দক্ষিণ পাশে আসলে আচমকা গাড়িটি রাস্তায় মোড় ঘুরিয়ে বিপরীত মুখে হয়ে গাড়িটি উল্টে গিয়ে রাস্তার ফুটপাত দিয়ে হাঁটা শিশু সিহামকে চাপা দেয়। এতে শিশুটি ঘটনাস্থলেই মারা যায়। এ সময় গাড়িতে থাকা অপর শিশু যাত্রী অনুসন্ধান আদর্শ কিন্ডারগার্টেন এর চতুর্থ শ্রেণীর ছাত্র প্রাঙ্গণ সুশীল (১১) সহ ২ জন আহত হয়েছে। এঘটনায় অজ্ঞাতনামা এক এনজিও কর্মীকে চকরিয়া জমজম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় উত্তেজিত জনতা ঘাতক টমটম চালককে আটক করে এবং গাড়িটিতে আগুন ধরিয়ে দিয়ে বিক্ষোভ প্রদর্শন করে। ফলে গোরকঘাটা-জনতা বাজার প্রধান সড়কে প্রায় এক ঘন্টা চলাচল বন্ধ থাকে।
মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রণব চৌধুরী জানান, দুর্ঘটনার খবর পেয়ে তিনি নিজেই ঘটনাস্থলে উপস্থিত হয়ে ক্ষুব্ধ জনতাকে শান্ত করে যান চলাচল স্বাভাবিক করে দেন। পরে গাড়ি ও লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।


আরো বিভিন্ন বিভাগের খবর