শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

একসাথেই ৪ সন্তান

নিউজ রুম / ৫ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

হামিদ কায়সার :
আল্লাহ চাইলে সবই সম্ভব। তা অবিশ্বাস্যের কিছু নেই। মহেশখালীর দুবাই প্রবাসির দাম্পত্যে ছেলে-মেয়েসহ চার সন্তানাদির জন্ম হয়।
২৪ সেপ্টেম্বর দুপুর ১২টার সময় চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে সিজারের মাধ্যমে ছেলে-মেয়েসহ ৪ জন সন্তানের জন্ম হয়। মা এবং নবজাতক সন্তানাদি সকলেই সুস্থ্য আছেন বলে জানান স্থানীয় এক সংবাদকর্মী তারেক আজিজ। জানা যায়, কক্সবাজারের মহেশখালী পৌরসভার সিকদার পাড়া গ্রামের দুবাই প্রবাসি মোঃ উমর ফারুক ও কহিনুর আক্তারের দাম্পত্য জীবনে ছেলে-মেয়েসহ চার সন্তানাদির জন্ম হয়। তৎমধ্যে তিন ছেলে এক মেয়ের জন্ম হয়। মা ও ছেলে-মেয়ে উভয় সুস্থ্য আছেন বলে সূত্র জানা গেছে। এহেন চাঞ্চল্যকর ঘটনাটিই এতদাঞ্চলে আল্লাহ ভক্তি বাড়তে দেখা গেছে। অনেকেই আলহামদুলিল্লাহ বলে সোস্যাল মিডিয়ায় পোস্ট করেন। অনেকের ভাষ্য আল্লাহ চাইলে সবকিছু সম্ভব। কেউ একটি সন্তানও পাচ্ছেনা! তবে আল্লাহ রহম করে একসাথে চার সন্তান দান করেছেন।


আরো বিভিন্ন বিভাগের খবর