শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

মেয়র এলায়েন্স ফর হেলদী সিটি’র নবনির্বাচিত চেয়ারম্যানকে পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সংবর্ধনা

নিউজ রুম / ৫ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন

সুমন আহসান :
মেয়র এলায়েন্স ফর হেলদী সিটি’র চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমানকে সংবর্ধনা দিয়েছে পৌরসভা সার্ভিস এসোসিয়েশন। প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারীদের এই সংগঠনের পক্ষ থেকে দেয়া ফুলেল সংবর্ধনায় মেয়র মুজিবুর রহমান উপস্থিত সবাইকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান।
সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার টিটন দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কক্সবাজার পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা একেএম তারিকুল আলম, বাংলা একাডেমির সচিব (যুগ্ম সচিব) এএইচ এম লোকমান, কাউন্সিলর সালাউদ্দিন সেতু। এসময় কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদার, কাউন্সিলর ইয়াছমিন আকতার, নির্বাহী প্রকৌশলী পরাক্রম চাকমা, সহকারী প্রকৌশলী রুমেল বড়ুয়া, বিএপিএস কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ খোরশেদ আলম, সমাজ উন্নয়ন কর্মকর্তা শামিম আকতার, এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কবির হোসেনসহ কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর নির্বাহী কর্মকর্তা রাসেল চৌধুরী।
প্রসঙ্গত: “এশিয়ান প্যাসিফিক সিটিজ এলায়েন্স ফর হেলথ্ এন্ড ডেভেলপমেন্ট-এপিকেট” দক্ষিণ এশিয়ার বিভিন্ন শহরে মেয়রদের নিয়ে এ ধরনের সম্মেলনের আয়োজন করে থাকে। এরকম একটি সম্মেলন ২০১৮ সালে সিঙ্গাপুরে অনুষ্ঠিত হয়। সেখানে বাংলাদেশের কিছু মেয়র এবং সংসদ সদস্যের সমন্বয়ে “মেয়র এলায়েন্স ফর হেলদী সিটি” গঠিত হয়। যার মাধ্যমে বাংলাদেশের অসংক্রামক রোগ নিয়ন্ত্রণে মেয়ররা তাদের স্ব-স্ব প্রতিষ্ঠান ও সম্মিলিতভাবে কাজ করবার অঙ্গিকার ব্যক্ত করেন। সেই ধারাবাহিকতায় কক্সবাজারে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে কক্সবাজারের মেয়র মুজিবুর রহমানকে চেয়ারম্যান নির্বাচিত করা হয়। একই সাথে সাভার পৌরসভার মেয়র হাজী আবদুল গণি কো-চেয়ারম্যান এবং ধামরাই পৌরসভার মেয়র গোলাম কবিরকে সদস্য সচিব করা হয়।


আরো বিভিন্ন বিভাগের খবর