শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ডেকোরেশন মিস্ত্রি আহত

নিউজ রুম / ৭ বার পড়ছে
আপলোড : বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১১:৩২ অপরাহ্ন

দেওয়ান ফরিদ :
মহেশখালীতে বিয়ে বাড়িতে তোরণ নির্মাণ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ডেকোরেশন মিস্ত্রি মারাত্মকভাবে আহত হয়েছে। তড়িতায়িত হয়ে ঝলসে গেছে তার পুরো শরীর। ঘটনাটি ঘটেছে গতকাল বিকেল ২টায় উপজেলার হোয়ানক ইউনিয়নের মোহরা কাটা গ্রামে। আহত মিস্ত্রির নাম দিল মোহাম্মদ (২৬)। তিনি হোয়ানক ইউনিয়নের বড়ছড়া গ্রামের মোহাম্মদ আলী প্রকাশ ডোনাইয়ার পুত্র। তাকে মুমূর্ষ অবস্থায় চমেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার হোয়ানক ইউনিয়নের মোহরাকাটা গ্রামের জনৈক ব্যক্তির বিয়ে বাড়ির সাজসজ্জার দায়িত্ব নেয় একই গ্রামের হারুন নামের এক ডেকোরেশন মালিক। তিনি আবার একই কাজ হোয়ানকের আমান উল্লাহ’র পুত্র বাহাদুর ও টাইম বাজার এলাকার রুবি ডেকোরেশনের মালিক কালা বাশী নামের অপর দুইজন ডেকোরেশন মিস্ত্রিকে উপ কন্ট্রাক্ট দিয়ে দেয়। ১৯ অক্টোবর বিকালে বাহাদুর ও কালা বাঁশী আহত দিল মোহাম্মদ সহ কয়েকজন মিস্ত্রি নিয়ে পল্লী বিদ্যুতের ১১ হাজার ভোল্টেজের লাইনের পাশে বিয়ের গেইট নির্মাণ করতে গিয়ে মিস্ত্রি দিল মোহাম্মদ বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারাত্মক ভাবে আহত হয়। তাকে শংকটাপন্ন অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো বিভিন্ন বিভাগের খবর