শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

পুলিশের ভ্যান থেকে পালিয়েছে রোহিঙ্গা আসামি

নিউজ রুম / ৩ বার পড়ছে
আপলোড : বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

বিডি প্রতিবেদক
কক্সবাজারে আদালতে নিয়ে যাওয়ার সময় পুলিশের প্রিজনভ্যান থেকে পালিয়েছে এক আসামি। পালিয়ে যাওয়া ওই আসামি রোহিঙ্গা নাগরিক বলে জানিয়েছে পুলিশ। শনিবার (২২ অক্টোবর) বিকেলে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, বিকেলে ১২ জন আসামি উখিয়া থেকে প্রিজনভ্যানে করে আদালতে পাঠানো হয়৷ সেখানে এক নারী আসামিও ছিল। পথিমধ্যে রামু সেনানিবাস অতিক্রম করার পর হঠাৎ এক আসামি বমি করার কথা বলে পুলিশের সহায়তা চান। এসময় প্রিজনভ্যানের তালা খুলে পলিথিন দিতে গেলে সেই সুযোগে এক আসামি পালিয়ে যায়।

কক্সবাজারের পুলিশ সুপার মো মাহফুজুল ইসলাম, জানান, তাৎক্ষণিক ভাবে পালিয়ে যাওয়া আসামির নাম পাওয়া যায়নি। তবে তিনি রোহিঙ্গা। তাকে গ্রেপ্তার করতে পুলিশের কয়েকটি টিম কাজ করছে। পাশাপাশি প্রিজনভ্যানে দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।


আরো বিভিন্ন বিভাগের খবর