শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

কক্সবাজারে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত

নিউজ রুম / ৪ বার পড়ছে
আপলোড : বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

বিডি প্রতিবেদক :
কমিউনিটি পুলিশিং এর মূল মন্ত্র ,শান্তি-শৃঙ্খলা সর্বত্র এই স্লোগানে কক্সবাজারের নানা আয়োজনের মধ্য দিয়ে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার সকালে কমিউনিটি পুলিশিং ফোরামের ব্যানারে সদর থানা প্রাঙ্গণ থেকে বের করা হয় বর্ণাঢ্য র‌্যালী।

পরে পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি ছিলেন র‌্যাব-১৫ এর অধিনায়ক লে. খাইরুল ইসলাম সরকার, কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. মুজিবুল ইসলাম,

কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র শাহেনা আক্তার পাখি, কাউন্সিলর সালাহউদ্দিন সেতু, ঝিলংজা ইউনিয়নের চেয়ারম্যান টিপু সুলতান ও সদর উপজেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট সৈয়দ রেজাউর রহমান।

পরে কমিউনিটি পুলিশিং কার্যক্রমে অবদান রাখায়, জেলা কমিউনিটি পুলিশের সদস্য কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র শাহেনা আক্তার পাখিকে পুলিশ মহাপরিদর্শক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন এর পক্ষ থেকে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য হিসেবে সম্মাননা স্মারক প্রদান করেন, কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।


আরো বিভিন্ন বিভাগের খবর