শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

চকরিয়ায় ২৪ ঘন্টায় পুলিশের কব্জায় ৩৭ আসামী

নিউজ রুম / ৩ বার পড়ছে
আপলোড : বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন

মুকুল কান্তি দাশ,চকরিয়া:
হঠাৎ করে বেড়ে গেছে চুরি, ছিনতাই, মারামারিসহ নানা অপরাধ। এসব অপরাধ দমন করতে অভিযান শুরু করেছে কক্সবাজারের চকরিয়া থানা পুলিশ। এরই ধারাবাহিকতায় ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধের সাথে সম্পৃক্ত এই ধরনের ৩৭ জন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গতকাল রবিবার থেকে সোমবার ভোর পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এসব অপরাধীকে গ্রেপ্তার করতে সক্ষম হয় চকরিয়া থানা একাধিক পুলিশ টিম।
চকরিয়া থানার অপারেশর অফিসার (এসআই ) রাজিব সরকার বলেন, পুলিশের বিশেষ অভিযান চলছে। এরই ধারাবাহিকতায় রবিবার থেকে সোমবার ভোর রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নে চকরিয়া-পেকুয়া সার্কেলের সহকারি পুলিশ সুপার (এএসপি) তফিকুল আলম ও থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তীর নেতৃত্বে পুলিশের একাধিক টিম অভিযান শুরু করে। এসব অভিযানে বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত, সাজা পরোয়ানাভুক্ত পলাতক ৩৭ জন আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, গ্রেপ্তারকৃত আসামীদের সোমবার দুপুরে আদালতের পাঠানো হয়েছে।###


আরো বিভিন্ন বিভাগের খবর