শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

চকরিয়ায় মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্টিত

নিউজ রুম / ৫ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

মুকুল কান্তি দাশ,চকরিয়া:
কক্সবাজারের চকরিয়া উপজেলার মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্টিত হয়েছে। সোমবার (৭ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ মিলনায়তন ‘মোহনায়’ এই সভা অনুষ্টিত হয়।
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ানের সভাপতিত্বে এবং সহকারি কমিশনার (ভুমি) রাহাত উজ্জ জামানের সঞ্চালনায় আইন-শৃঙ্খলা কমিটির সভায় বক্তব্য রাখেন- চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, মহিলা ভাইস-চেয়ারম্যান জেসি চৌধুরী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী।
সভায় বক্তারা, উপজেলায় গরু চুরি, ছিনতাই, ডাকাতি, মাদকের ব্যবসা এবং ইভটিজিংসহ নানা অপরাধমুলক বিষয়ের উপর বক্তব্য রাখেন। এছাড়াও পৌরশহরকে যানজটমুক্ত এবং ছিনতাইকারীদের সনাক্ত করতে সিসি ক্যামরা বসানোর উদ্যাগের কথাও বলেন। উপজেলার আইন-শৃঙ্খলা যাতে শান্তিপূর্ণ এবং নিরাপদ থাকে সেজন্য সকলের সহযোগিতা কথাও বলেন ওসি।
এছাড়াও মায়ারমার থেকে অবৈধভাবে বাংলদেশে অনুপ্রবেশ করা গরুর বিষয়ে অবহিত করেন বেশ কয়েকজন ইউপি চেয়ারম্যান। এজন্য কাকারায় একটি চেকপোষ্ট বসানোরও জোর দাবি জানান স্থানীয় চেয়ারম্যানরা। এসময় বক্তারা ছিনতাইকারী, মাদককারবারীদের আটকের পর ছাড়িয়ে নিতে তদবির না করার জন্য অনুরোধ জানান বক্তারা।
সভায় আরও বক্তব্য রাখেন- চিরিংগা ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর নাসির উদ্দিন, চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম.জাহেদ চৌধুরী, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ চকরিয়া উপজেলার সাধারণ সম্পাদক সাংবাদিক মুকুল কান্তি দাশ, সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক আজিম, কাকারা ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন, খুটাখালী ইউপি চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান, কোণাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার, চিরিংগা ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন চৌধুরী, বিএমচর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, বমুবিলছড়ি ইউপি চেয়ারম্যান মঞ্জরুল কাদেরসহ বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দরা। এসময় বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তরা উপস্থিত ছিলেন।


আরো বিভিন্ন বিভাগের খবর