শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

পাইকপাড়া ইউপি নির্বাচনের প্রচারণার প্রথম দিনেই ঘর্ষ ॥ আহত ১৩

নিউজ রুম / ৪ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:১২ অপরাহ্ন

মোরশেদ আলম চাঁদপুর :চাঁদপুরের ফরিদগঞ্জ পাইকপাড়া ইউপি নির্বাচনের প্রচারণার প্রথম দিনেই সংঘর্ষের ঘটনা ঘটেছে। রোববার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত তিন চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি এই হামলার ঘটনা ঘটে। হামলায় উভয় পক্ষের অন্তত ১৩ জন আহত হয়।
জানা যায়, রোববার দুপুরে পাইকপাড়া ইউপি নির্বাচনের প্রতীক বরাদ্দ দেয় উপজেলা রিটানিং কর্মকর্তা। পরে আ.লীগ প্রার্থী মোঃ হোসেন মিন্টু তার কর্মী সমর্থক নিয়ে ইউনিয়নের সাহাপুর এলাকায় গেলে স্বতন্ত্র প্রার্থী হুমায়ুন কবির পাটওয়ারী ও রাজনের সমর্থকরা তাদের উপর হামলা করে। যদিও স্বতন্ত্র প্রার্থীদের দাবি নৌকা প্রতীকের প্রার্থীর কর্মী সমর্থকরা প্রথমে তাদের উপর হামলা চালায়। পরে আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়।
ফরিদগঞ্জ থানার ওসি মোঃ শহীদ হোসেন জানান, পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে। তবে এ ঘটনায় এখনো কোন অভিযোগ দায়ের হয়নি।


আরো বিভিন্ন বিভাগের খবর