কক্সবাজার উপজেলা চেয়ারম্যান পদে হেরে গেলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক

bdworldbdworld
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৩০ PM, ০৮ মে ২০২৪

বিডি প্রতিবেদক :

প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে কক্সবাজারে চেয়ারম্যান পদে হেরে গেলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান। তারা দুজনেই উপজেলার চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন।

প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে বুধবার কক্সবাজারের তিন উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়। তারমধ্যে কুতুবদিয়া উপজেলায় চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মুজিবুর রহমান চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। কিন্তু শেষ পর্যন্ত জেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক দুজনেই হেরেছেন চেয়ারম্যান পদে।

তার মধ্যে এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী কয়েকদিন আগে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলে তাকে ইয়ার এম্বুলেন্সে ঢাকায় নিয়ে যাওয়া হয়। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করলেও বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে ভর্তি আছেন।

কুতুবদিয়া উপজেলায় চেয়ারম্যান পদে এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর ভাতিজা হানিফ বিন কাশেম ও কক্সবাজার সদরে সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

আপনার মতামত লিখুন :