শিরোনাম :
টেকনাফ উপজেলার হোয়াইকং ইউনিয়নে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১১টি বাড়ি পুড়ে ছাই,ক্ষয়ক্ষতি ৪০ লাখ টাকা সেন্টমার্টিনে পর্যটক সীমিতকরণ এবং রাত্রিযাপন নিষিদ্ধের প্রতিবাদে মানববন্ধন ডাকাতের কবলে পড়ে মিয়ানমারের আরাকান আর্মির হেফাজতে থাকা ১৬ জেলে ফেরত এনেছে বিজিবি “১ টাকায় হাজার টাকার বাজার” নাফ নদীর মোহনায় স্পিডবোট ডুবি শিশু সহ ২ জন নিখোঁজ, জীবিত উদ্ধার-৮ কক্সবাজারে নাতনির স্বামীর হাতে নানী খুন বিকাশের দোকান চুরিতে ২লাখ ৭০হাজার টাকা উধাওঃব্যথার ওপর সংবাদকর্মী ব্যথা নৌবাহিনীর অভিযান : মাতারবাড়ি পাওয়ার প্ল্যান্টের চুরি হওয়া কোটি টাকার মালামাল জব্দ মালয়েশিয়া বলে ইনানী সৈকতে শতাধিক রোহিঙ্গাকে রেখে পালালো দালালরা জলবায়ু পরিবর্তনের ফলে কক্সবাজারের অনেক এলাকায় খাবার পানির সংকট :ইয়াছমিন-রহিমার পানির দুঃখ ঘুচালো হাইসাওয়া

কক্সবাজারের হোটেল মোটেল জোন থেকে দুর্বৃত্ত কর্তৃক লণ্ঠিত মালামাল উদ্ধার করলো যুবদল স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল

নিউজ রুম / ২৭ বার পড়ছে
আপলোড : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

নুরুল আলম :

৫ আগস্ট কক্সবাজার শহরের হোটেল হোটেল জোন থেকে দুর্বৃত্তরা পট পরিবর্তনের সুযোগে বেশ কিছু হোটেলে লুটপাট চালায়। লুট করে নিয়ে যায় মালামাল। কক্সবাজার হোটেল মোটেল জোনের নিরাপত্তা জোরদার ও লুনতীত মালামাল উদ্ধার করে দেওয়ার জন্য বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে কমিটি করে দেন বিএনপি’র কেন্দ্রীয় মৎস্যজীবী বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল।

সে কমিটির সদস্য জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সরওয়ার রুমনের নেতৃত্বে কক্সবাজার হোটেল হোটেল জোনের গ্রীন নেচার হোটেল থেকে লণ্ঠিত বেশ কিছু মালামাল উদ্ধার করে হোটেল কর্তৃপক্ষের কাছে বুঝিয়ে দিয়েছে।

তারমধ্যে ৩২ টি টেলিভিশন, ৫ টি ফ্রিজ, ৩টি ম্যাট্রেস, লাইট বক্স, ফায়ার এক্সপ্রেস, সোফা, চেয়ার সহ বেশ কিছু মালামাল রয়েছে।

হোটেল গ্রীন নেচারের ফ্রনডেক্স ম্যানেজার কাজী আনিসুজ্জামান বলেন, আমাদের হোটেলের লোনটিতে সব মালামাল আমরা বুঝি পেয়েছি। বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা আমাদের মালামাল উদ্ধার করে দেওয়ার পাশাপাশি আমাদের নিরাপত্তার জন্য, আমাদের হোটেলের গেস্টদের নিরাপত্তার জন্য তারা টহল দিয়ে যাচ্ছে রাতেও দিনে।

কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সরওয়ার রুমন বলেন, সাবেক সংসদ লুৎফুর রহমান কাজলের নির্দেশে আমরা পর্যটন জোনে নিরাপত্তার জন্য কাজ করে যাচ্ছি।


আরো বিভিন্ন বিভাগের খবর