শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

ছাত্রনেতা নোবেল হত্যার এক বছর: এখনো ধরাছোঁয়ার বাইরে আসামিরা

নিউজ রুম / ৫ বার পড়ছে
আপলোড : বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

জিয়াউল হক জিয়া :
চট্টগ্রামের ওমর গনি এমএস বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রনেতা, বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের সমাজ কল্যাণ সম্পাদ, জনপ্রিয় ছাত্রনেতা নাসির উদ্দিন নোবেল হত্যার এক বছর পূর্ণ হল আজ। কিন্তু এখনো ধরাছোঁয়ার বাইরে ঘাতকরা। তার পরিবার বিচার চাই, তার এলাকার লোকজন বিচার চাই, তারা চায় ঘাতকদের এমন শাস্তি যা একটি দৃষ্টান্ত হয়ে থাকবে পুরো চকোরিয়ার জন্য।
কক্সবাজারের চকরিয়ার পূর্ব বড়ভেওলা ইউপির চেয়ারম্যান ফারহানা আফরিন মুন্না’র স্বামী চট্টগ্রাম শহরের জনপ্রিয় ছাত্র নেতা নাসির উদ্দিন নোবেলকে ঘাতকেরা নির্মমভাবে দিন-দুপুরে হত্যা করে বীরদর্পে বাঁচতে চেয়েছিল।কিন্তু নোবেলকে মারলেও, আজ ঘাতকেরাও জীবন্ত মরা।লাভ কি হলো তোদের তাকে হত্যা করে।বিচার নিয়ে শংকিত পরিবার।নোবেলের অবুঝ শিশুরা পিতা হারা হলো,স্ত্রী স্বামী হারা হলো,মা সন্তান হারা হলো,পরিবার,সমাজ ও এলাকাবাসী হারালো গরীব দরদী যোগ্য এক সন্তান,যার নাম সকলের হৃদয়ের মনিকোঠায় এখনো লুকিয়ে আছে বলে নিরব আত্মচিৎকার দেয়।গুণতে-গুণতে বছর পেরিয়ে গেল নোবেল হত্যা। এলাকাবাসীর দাবি, তাদের এই সূর্য সন্তানকে যারা হত্যা করেছে তাদের জন্য দৃষ্টান্তমূলক শাস্তি হয়।


আরো বিভিন্ন বিভাগের খবর