শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

বদরখালীতে দুইধাত্রীর দুইটি চেম্বার ও বাসা সীলগালা

নিউজ রুম / ৪ বার পড়ছে
আপলোড : বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১১:০০ অপরাহ্ন

জিয়াউল হক জিয়া :
চকরিয়া উপজেলার বদরখালী বাজারে পশ্চিমে হোসনে আরা বেগম ও রেহেনা বেগম নামের দুই ধাত্রীর ডেলিভারীর তিনটি কক্ষ বিশিষ্ট ছোট ২টি বাসা বন্ধ করে সীলগালা করল উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের ইনর্চাজ ডাঃ শোভন দত্ত।এসময় উপস্হিত ছিলেন- ডাঃ ইশরাত জাহান পাপিয়া (মেডিকেল অফিসার), সেনিটারী ইনস্পেক্টর,স্টোর কিপার সমন্বয়ের একটি টিম।
বুধবার দিনেই বদরখালীর ঝুঁকিপূর্ণ দু’ধাত্রীর চেম্বার ও রোগীর ভর্তি কক্ষ বন্ধ ও সীলগালা করা হয়।
অভিযোগ উঠেছে,দীর্ঘদিন ধরে ডেলিভারি প্রসূতী মহিলাদেরকে ভর্তি রেখে ডেলিভারি করাতেন ও শিশুর চিকিৎসা দিতেন। টাকার জন্য জীবন ঝুকি নিয়ে কাজ করতেন এই ধাত্রী।এমতাবস্থায় চিকিৎসা চলাকালীন একটি র্দূঘটনাও ঘটেছে বলে জানান স্হানীয়রা।
রেহেনা বেগমের কাছে জানতে চাইলে তিনি বলেন,আমি ট্রেনিং প্রাপ্ত।আমার কোর্সের সার্টিফিকেট আছে।হঠাৎ ডাঃ শোভন স্যার এসে সীলগালা করে দিয়েছেন।তবে আমাকে কিছু না বলে চলে গেছেন।সুতরাং আমি বৃহস্পতিবার স্যারের ওখানে যাব।আমি স্যার থেকেও ট্রেনিং করেছি।
ডাঃ শোভন দত্ত জানান,বদরখালী বাজারের হোসনে আরা বেগম ও রেহেনা বেগম নামের দুই ধাত্রীর ডেলিভারি রোগী ভর্তি করা ৩টি কক্ষ বিশিষ্ট ছোট বাসা সীলগালা করা হয়েছে।প্রতারণা মূলক জীবন ঝুঁকিতে চিকিৎসা দেওয়া দুইধাত্রীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্হা নেওয়া হবে।


আরো বিভিন্ন বিভাগের খবর