শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

উখিয়া ও টেকনাফে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

নিউজ রুম / ৮ বার পড়ছে
আপলোড : বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:১৭ অপরাহ্ন

বিডি প্রতিবেদক: কক্সবাজারের উখিয়ার বালুখালীতে ট্রাক খাদে পড়ে দুই রোহিঙ্গা কিশোরী ও টেকনাফে ট্রাকের চাপায় দুই সিএনজি অটোরিকশা যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে ৩ সিএনজি অটোরিকশা যাত্রী।
আজ রোববার (১১সেপ্টেম্বর) দুপুর ও বিকেলে এই দুর্ঘটনা ঘটে।
উখিয়ার বালুখালীতে দুর্ঘটনায় নিহতরা হলো ক্যাম্প ১৫ এর জি/২ ব্লকের জিয়াবুল হকের মেয়ে কানেতা বেগম ও একই এলাকার আবদু সালামের মেয়ে নুর কালেমা।
তথ্য নিশ্চিত করে ক্যাম্পের নিরাপত্তায় নিয়োজিত ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরান হোসেন বলেন, ১০ হাজার ইট বহনকারী একটি ট্রাক খাদে পড়ে যায়। এ সময় রাস্তার পাশ দিয়ে যাওয়ার পথে ওই ট্রাকের নিচে চাপা পড়ে কানতা ও নুর কলিমা। পরে খবর পেয়ে এপিবিএন সদস্যরা ট্রাকটির নিচ থেকে দুই কিশোরীর মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।
তিনি বলেন,ট্রাকটির চালককে আটক করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
অপর দিকে আজ বিকেলে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের টেকনাফ উপজেলার লম্বাবিল এলাকায় বাস সিএনজি মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এসময় আরও তিনজন গুরুতর আহত হয়। হতাহতদের দ্রুত উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতরা হলেন- ড্রাইভার মামুন ও জয়নাল। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হ্নীলা সিএনজি সমিটির সাধারণ সম্পাদক নুরুল হোছাইন। তবে তাৎক্ষণিকভাবে অন্যান্য আহতদের পরিচয় পাওয়া যায়নি।
পত্যক্ষদর্শীরা জানায়,টেকনাফ হাইওয়ে সড়কে কক্সবাজারগামী ‘এ সালাম’ এসি বাসের সাথে টেকনাফ মুখি সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। তাৎক্ষনিক পুলিশে জানালে পুলিশ এসে গাড়ি দু’টি জব্দ করেন এবং স্থানীয়দের সহযোগিতায় দ্রুত আহতদের চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এসময় দুজনকে মৃত ঘোষণা করেন।


আরো বিভিন্ন বিভাগের খবর