শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

পুকুরে ভাসা মেয়ের লাশ উদ্ধার করলো মা !

নিউজ রুম / ৫ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

মুকুল কান্তি দাশ,চকরিয়া:
সুমাইয়া জান্নাত। বয়স সবে মাত্র আড়াই বছর। বাড়ির উঠানে অন্যান্য সহপাটিদের সাথে খেলছিলো সুমাইয়া। এক পর্যায়ে সবার অজান্তে বাড়ির পাশে পুকুরে পড়ে যায় সুমাইয়া। খবর পেয়ে মা জায়না বেগম গিয়ে পুকুর থেকে সুমাইয়াকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকাল ১১টা দিকে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে কক্সবাজারের পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের পশ্চিম জালিয়াকাটা এলাকায়। নিহত শিশু সুমাইয়া জান্নাত ওই এলাকার কৃষক আরিফুল ইসলামের মেয়ে। ছোট্ট শিশু সুমাইয়ার মৃত্যুতে পরিবারের শোকের ছায়া নেমে এসেছে।
নিহতের স্বজনদের বরাত দিয়ে বারবাকিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আনিসুল করিম বলেন, সুমাইয়া অন্য শিশুদের সঙ্গে উঠানে খেলছিল। বাবা ধানি জমিতে কাজ করছিল। মা রান্না কাজে ব্যস্ত ছিল। খেলার ফাঁকে কোন এক সময় সে পুকুরে পড়ে যায়।
তিনি আরও বলেন, এক পর্যায়ে পুকুর থেকে মা জায়না বেগম তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি প্রশাসনকে অবহিত করে লাশ দাফনের ব্যবস্থা করা হচ্ছে।###


আরো বিভিন্ন বিভাগের খবর