শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

গাছে ঝুলিয়ে নির্যাতনে শিশুর মৃত্যু :আটক ১

নিউজ রুম / ৫ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন

বিডি প্রতিবেদক:
কক্সবাজার ঈদগাঁওয়ে সাজ্জাদ ( ১২) নামক এক শিশুকে গাছে ঝুলিয়ে নির্যাতনের পর গুরুতর আহত শিশু চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এসময় এই ঘটনায় জড়িত একজনকে আটক করেছে পুলিশ।
সোমবার (২৬সেপ্টেম্বর) ঈদগাঁও উপজেলা ইসলামাবাদ ইউনিয়নের সাতজোলাকাটা গ্রামে এই ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম।
নিহত শিশু ইসলামবাদে ইউনিয়নের সাতজোলাকাটা গ্রামে নুরুল হুদার ছেলে।
মো. রফিকুল ইসলাম জানান, ঈদগাঁওয়ে এক শিশুকে গাছে ঝুলিয়ে নির্যাতিত হয়ে চিকিৎসকধীন আবস্থায় মারা গেছে। এই ঘটনায় সাথে জড়িত আলমকে (২৬) নামক একজনকে জনতার সহোযগিতায় আটক করা হয়।ময়না তদেন্তর জন্য লাশ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। মামলা রজুর বিষয়টি প্রক্রিয়াধীন।
নিহত শিশুর পিতা নুরুল হুদা বলেন, ‘সামান্য বাকবিতন্ডায় আমার ছেলেকে ধরে নিয়ে দড়ি দিয়ে গাছের সাথে বেঁধে অমানুষিক নির্যাতন করে ছেড়ে দেয়। আহত ছেলেকে ঈদগাঁওর একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭ টার দিকে তার মৃত্যু হয়।
###


আরো বিভিন্ন বিভাগের খবর