শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

চকরিয়ায় একরাতে ৫টি গরু চুরিঃআতংকে এলাকাবাসী

নিউজ রুম / ৫ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন

জিয়াউল হক জিয়াঃ
কক্সবাজারের চকরিয়ায় এক রাতে ৫টি গরু চুরি হওয়ার অভিযোগ উঠেছে।চুরি,ছিনতাই ও ডাকাত আতংকে এলাকাবাসী।
মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার কাকারা ইউনিয়নে চুরির ঘটনা ঘটেছে।
ভূক্তভোগি কাকারা ইউপির হাজেমপাড়া দরগা রাস্তার মাথা এলাকার মোঃ সেলিম জানান-মঙ্গলবার রাত ২টার দিকে সংঘবদ্ধ চোর সিন্ডিকেটেরা আমার গোয়াল ঘর থেকে ২টি (ষাঁড়) গরু চুরি করে নিয়ে যায়।
একই ইউপির বটতলী এলাকার মোঃআলী জানান,মঙ্গলবার রাতে আমার গোয়ার থেকে ২টি গরু চুরি হয়েছে।
একই ইউপির উত্তর লোটনী এলাকার আব্দুল বাসেত জানান,মঙ্গলবার রাতে আমার গোয়াল ঘর থেকে ১টি গরু চোরেরা চুরি করে নিয়ে গেছে।বিষয়টি স্হানীয় চেয়ারম্যানকে অবগত করেছি।
চকরিয়ার এক সিনিয়র সাংবাদিক ওই এলাকার বাসিন্দা তিনি নিজের টাইমলাইনে লিখেছেন-মঙ্গলবার দিবাগত রাতে কাকার ইউপির বিভিন্ন এলাকা থেকে ৫টি গরু চুরি হয়েছে।এছাড়াও প্রতিরাতে বাড়ি চুরি, মোবাইল ছিনতাই ও সড়ক ডাকাতির মত ঘটনা ঘটেছে।আইন প্রয়োগকারী সংস্থার কি করার কিছুই নাই! নাকি বলে উল্লেখ করেন।
যে কারণে এলাকাবাসী আতংকে দিনাতিপাত করছেন।
কাকারা ইউপির চেয়ারম্যান শাহাব উদ্দিন বলেন,আমার ইউনিয়নে একরাতে ৫টি গরু চুরি হয়েছে বলে ভূক্তভোগিরা জানিয়েছেন।বিষয়টি আমি প্রশাসনকে জানিয়েছি।গরুর মালিকেরাও তাদের চুরি হওয়া গরু খুজঁতেছে,আমিও বিভিন্ন এলাকাতে খবরটি জানিয়ে চোর ধরার চেষ্টা চালাচ্ছি।প্রশাসন আমাকে জানিয়েছেন-গরু চোর সিন্ডিকেটে কারা জড়িত?দ্রুত তাদেরকে আইনের আওতায় আনার জন্য চেষ্টা করছেন।


আরো বিভিন্ন বিভাগের খবর