শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

কক্সবাজারে নানা আয়োজনে জাতীয় শ্রমিক লীগের ৫৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিউজ রুম / ৩ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন

বিডি প্রতিবেদক :
কক্সবাজারে নানা আয়োজনে জাতীয় শ্রমিক লীগের ৫৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার বিকালে শহীদ দৌলত ময়দান থেকে জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার জেলা শাখার আহবায়ক শাহেদুল আলম রানা ও সদস্য সচিব ফয়সাল চৌধুরীর নেতৃত্বে বের করা হয় বর্ণাঢ্য র‌্যালী। র‌্যালীতে রং-বেরঙের ব্যানার-ফেস্টুন, ঘোড়া, বীচ বাইক, মোটরসাইকেল বহর নিয়ে স্বতঃস্ফূর্ত অংশ নেয় হাজার হাজার নেতাকর্মী। এসময় ‘জয় বাংলা-জয় বঙ্গবন্ধু ও শুভ শুভ শুভ দিন-শ্রমিক লীগের জন্মদিন’ স্লোগানে মুখরিত ছিল রাজপথ। র‌্যালীটি শহরের প্রধান সড়ক পদক্ষিণ করে রেডিয়েন্ট ফিশ ওয়ার্ল্ডে গিয়ে শেষ হয়। সেখানে শাহেদুল আলম রানার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর। বক্তব্য রাখেন শ্রমিক লীগ কক্সবাজারের সদস্য সচিব ফয়সাল চৌধুরী। পরে বেলুন উড়িয়ে ও কেক কাটার মধ্য দিয়ে শেষ হয় প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণিল এই আয়োজন।

শাহেদুল আলম রানা বলেন, বর্তমানে কক্সবাজারে শ্রমিক লীগ স্বচ্ছ ও সুসংগঠিত একটি সংগঠন। এখানে বিগত কমিটির নেতাদের মতো কোন চাঁদাবাজি করা হয় না। ইতোমধ্যে তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করা হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে সাথে নিয়ে শ্রমিক লীগ ভ্যানগার্ড হিসেবে কাজ করবে।


আরো বিভিন্ন বিভাগের খবর