শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

মহেশখালীতে ২টি অস্ত্র ও মদ সহ সন্ত্রাসী গ্রেফতার

নিউজ রুম / ৫ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন

ফরিদুল আলম দেওয়ান :
কক্সবাজারের মহেশখালী থানা পুলিশ উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের মুন্সির ডেইল এলাকার পশ্চিম পাহাড়তলী গ্রামে অভিযান চালিয়ে মোহাম্মদ সিদ্দিক নামের এক শীর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। এ সময় পুলিশ তার হেফাজত থেকে দুটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র ও বিপুল পরিমাণ বাংলা মদ সহ উদ্ধার করেছে। গ্রেফতারকৃত মোহাম্মদ সিদ্দিক ওই গ্রামের আলী হোসেনের পুত্র।
মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রণব চৌধুরী জানান, ২৬ অক্টোবর বুধবার দুপুর ২টা ৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের মুন্সির ডেইল পশ্চিম পাহাড়তলী এলাকার বাসিন্দা আলী হোসেনের পুত্র দুর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী মোহাম্মদ ছিদ্দিককে তার নিজ বসতবাড়ি থেকে ১টি একনলা লম্বা বন্দুক, ১টি কাটা রাইফেল, ১টি লম্বা দা, ১টি ছুরি এবং অপরাধমূলক কাজে ব্যবহৃত ১টি লম্বা শাবল সহ গ্রেপ্তার করা হয়। এ সময় তা ঘরে নিজ হেফাজত হইতে ২৫ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে ১টি হত্যা মামলা সহ দুটি মামলা বিচারাধীন রয়েছে। উদ্ধারকৃত অস্ত্র ও মদের বিষয়ে পৃথক মামলার রুজু করা হবে বলে।


আরো বিভিন্ন বিভাগের খবর