শিরোনাম :
টেকনাফ উপজেলার হোয়াইকং ইউনিয়নে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১১টি বাড়ি পুড়ে ছাই,ক্ষয়ক্ষতি ৪০ লাখ টাকা সেন্টমার্টিনে পর্যটক সীমিতকরণ এবং রাত্রিযাপন নিষিদ্ধের প্রতিবাদে মানববন্ধন ডাকাতের কবলে পড়ে মিয়ানমারের আরাকান আর্মির হেফাজতে থাকা ১৬ জেলে ফেরত এনেছে বিজিবি “১ টাকায় হাজার টাকার বাজার” নাফ নদীর মোহনায় স্পিডবোট ডুবি শিশু সহ ২ জন নিখোঁজ, জীবিত উদ্ধার-৮ কক্সবাজারে নাতনির স্বামীর হাতে নানী খুন বিকাশের দোকান চুরিতে ২লাখ ৭০হাজার টাকা উধাওঃব্যথার ওপর সংবাদকর্মী ব্যথা নৌবাহিনীর অভিযান : মাতারবাড়ি পাওয়ার প্ল্যান্টের চুরি হওয়া কোটি টাকার মালামাল জব্দ মালয়েশিয়া বলে ইনানী সৈকতে শতাধিক রোহিঙ্গাকে রেখে পালালো দালালরা জলবায়ু পরিবর্তনের ফলে কক্সবাজারের অনেক এলাকায় খাবার পানির সংকট :ইয়াছমিন-রহিমার পানির দুঃখ ঘুচালো হাইসাওয়া

খালেদা জিয়া মানবতার শত্রু-হানিফ

নিউজ রুম / ২২ বার পড়ছে
আপলোড : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন

বিডি প্রতিবেদক :
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, যে খালেদা জিয়া পেট্রোল দিয়ে মানুষকে পুড়িয়ে হত্যা করতে পারে সে কিভাবে মানবতার মা হতে পারে। সে মানবতার শত্রু। ওদের মানবতা হচ্ছে মানুষকে পুড়িয়ে হত্যা করা। বাংলাদেশের মানুষ, মানুষ পুড়িয়ে হত্যাকারী, গণতন্ত্রের হত্যাকারী খালেদা জিয়ার মত ডাইনি বা যারা ধ্বংসাত্মক কার্যকলাপ করে তাদেরকে কখনো মানবতাবাদী হিসেবে বিশ্বাস করে না এবং তাদের দেখতে চায় না। কথায় কথায় গণতন্ত্র রাস্তায় নেমে গাড়ি ভাঙচুর আগুন দেওয়া কি গণতন্ত্র। গণতন্ত্রের মা যদি বলতে হয় তাহলে শেখ হাসিনাকেই বলতে হবে। মিয়ানমারের বাস্তুতন্ত্র রোহিঙ্গাদের মায়ের মমতায় তিনি আশ্রয় দিয়েছেন।
যারা সাধারণ মানুষকে পুড়িয়ে হত্যা করে সেই দলের নেত্রী খালেদা জিয়াকে ফখরুল সাহেব কিভাবে মানবতার নেত্রী বলেন তা দেশের জনগণ ঠিকই বুঝেন। অন্যদিকে বিএনপির আমলে হাওয়া ভবনে বসে দেশ লুটপাটকারী খুনি তারেক রহমানও এখন ক্ষমতায় আসার স্বপ্ন দেখে। অথচ, জনগণ বহু আগেই তাদের প্রত্যাখ্যান করেছে।
বৃহস্পতিবার দুপুরে কক্সবাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে জেলা আওয়ামী লীগ আয়োজিত যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মাহবুবুল আলম হানিফ বলেন, আগামী বছর থেকে যদি আবার সবকিছু স্বাভাবিক হয় তাহলে এদেশের মানুষ আর বিএনপি নামক দুর্নীতিবাজ সন্ত্রাসী স্বাধীনতা বিরোধী অপশক্তিকে বাংলাদেশে দেখতে চায় না, তাই তারা মরিয়া হয়ে উঠেছে। যে কোনভাবেই সরকারকে পতন ঘটাতে হবে এখন বলছে এক দফা এক দাবি সরকারের পতন ঘটাবে। এটা কি তাদের মামার বাড়ির আবদার। আওয়ামী লীগ বঙ্গবন্ধুর হাতে গড়া দল ,এদেশে যা অর্জন তা আওয়ামী লীগের নেতৃত্বে হয়েছে। আওয়ামী লীগের ৭৩ বছরের মধ্যে ৫৩ বছর বিরোধী দলে থেকে সরকারের বিরুদ্ধে আন্দোলন করেছি। সে আওয়ামী লীগকে আন্দোলন করে পতন ঘটিয়ে দেবে বিএনপি এটা কি তাদের মামার বাড়ির আবদার। আমরা জনসভার মাধ্যমে দেখিয়ে দিতে চাই এদেশের জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছে।
মাহবুবুল আলম হানিফ আরো বলেন, বিএনপি-জামাত অপশক্তি দেশের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টির জন্য সরকার পতনের নাম করে তথাকথিত আন্দোলনের নামে যে সমস্ত মিথ্যাচার করছে তার জবাব দেওয়ার জন্য কক্সবাজারে আয়োজিত জনসভা কে সফল করতে হবে বলে নেতাকর্মীদের জানান।
মাহাবুল আলম হানিফ বলেন, আমাদের নেত্রী পৃথিবীতে বিরল, আর খালেদা জিয়া মানবতার শত্রু।
কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় কক্সবাজার পাবলিক লাইব্রেরির হল রুমে অনুষ্ঠিত সভায় দলের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সংসদ সদস্য সাইমুম সারোয়ার কমল, সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, সংসদ সদস্য কানিজ ফাতেমা মুস্তাক, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ সালাউদ্দিন আহমদ সিআইপি, সাবেক সংসদ সদস্য এথিন রাখাইন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রোটনসহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এর আগে সম্ভাব্য জনসভার স্থান পরিদর্শন করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।


আরো বিভিন্ন বিভাগের খবর