শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

বিমান বন্দরে আটক হলো আরাফাত হত্যা মামলার আসামী

নিউজ রুম / ৩ বার পড়ছে
আপলোড : বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

হামিদ কাইছার :বিদেশ বিদেশ পাড়ি জমানো আগমুহুর্তে ঢাকা আন্তর্জাতিক বিমান বন্দর থেকে গ্রেফতার হন কক্সবাজারের মহেশখালী উপজেলার আলোচিত কলোজ ছাত্র আরাফাত হত্যার মামলার ১নং আসামী।
৯ নভেম্বর দিবাগত রাত উপজেলার মহেশখালী ডিগ্রী কলেজের মেধাবী ছাত্র ও বড় মহেশখালীর জাগিরা ঘোনার মোহাম্মদ জালালের পুত্র আরাফাত হত্যার প্রধান আসাম সাইমুন ইসলাম বাবু বিদেশ গমণের আগমুহুর্তে পুলিশের জালে আটক। বিষয়টি নিশ্চিত মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রনব চৌধুরী।
সুত্রে জানান, মহেশখালী থানা কর্তৃক ইমিগ্রেশন পুলিশ কে চিঠি দেওয়ার প্রেক্ষিতে উক্ত আসামী বিদেশ যাওয়ার প্রাক্কালে ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরে ইমিগ্রেশন পুলিশ কর্তৃক আটক হয়।
আটককৃত- সাইমুন ইসলাম বাবু (২২) কে বর্তমানে মহেশখালী থানায় নিয়ে আসা হচ্ছে। উল্লেখ্যউল্লেখ্য, গরু ধান খাওয়া কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহেশখালী ডিগ্রি কলেজের মেধাবী ছাত্র আরাফাত হত্যাকান্ডের ১নং আসামি সাইমুন ইসলাম বাবু কে (২২)।
মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রনব চৌধুরী, জানান, অপরাধি যে হোক না কেন্ এবং যতসব কৌশল অবলম্বন করুক, আমরা সর্বদা প্রস্তুত তাদের গ্রেফতার করতে।


আরো বিভিন্ন বিভাগের খবর