শিরোনাম :
টেকনাফ উপজেলার হোয়াইকং ইউনিয়নে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১১টি বাড়ি পুড়ে ছাই,ক্ষয়ক্ষতি ৪০ লাখ টাকা সেন্টমার্টিনে পর্যটক সীমিতকরণ এবং রাত্রিযাপন নিষিদ্ধের প্রতিবাদে মানববন্ধন ডাকাতের কবলে পড়ে মিয়ানমারের আরাকান আর্মির হেফাজতে থাকা ১৬ জেলে ফেরত এনেছে বিজিবি “১ টাকায় হাজার টাকার বাজার” নাফ নদীর মোহনায় স্পিডবোট ডুবি শিশু সহ ২ জন নিখোঁজ, জীবিত উদ্ধার-৮ কক্সবাজারে নাতনির স্বামীর হাতে নানী খুন বিকাশের দোকান চুরিতে ২লাখ ৭০হাজার টাকা উধাওঃব্যথার ওপর সংবাদকর্মী ব্যথা নৌবাহিনীর অভিযান : মাতারবাড়ি পাওয়ার প্ল্যান্টের চুরি হওয়া কোটি টাকার মালামাল জব্দ মালয়েশিয়া বলে ইনানী সৈকতে শতাধিক রোহিঙ্গাকে রেখে পালালো দালালরা জলবায়ু পরিবর্তনের ফলে কক্সবাজারের অনেক এলাকায় খাবার পানির সংকট :ইয়াছমিন-রহিমার পানির দুঃখ ঘুচালো হাইসাওয়া

ফুটবলের মাঠে খেলা হচ্ছে, সামনে রাজনীতির মাঠে ও নির্বাচনের খেলা হবে-ওবায়দুল কাদের

নিউজ রুম / ২১ বার পড়ছে
আপলোড : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

আলম নুরুল :
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, ফুটবলের মাঠে খেলা হচ্ছে, সামনে রাজনীতির মাঠে ও নির্বাচনের খেলা হবে। এই খেলা হবে আগুন সন্ত্রাসের বিরুদ্ধে দুর্নীতির বিরুদ্ধে হাওয়া ভবনের বিরুদ্ধে।
বিএনপি ও তারেক রহমান থেকে সাবধান থাকতে হবে। বিএনপিকে তারেক রহমানকে কোনভাবেই বিশ্বাস করবেন না। মৃত তত্ত্বাবধায়ক সরকারকে জীবিত করে লাভ কি ।
তিনি আজ বুধবার বিকেলে কক্সবাজার জেলা আওয়ামীলীগ আয়োজিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখতে গিয়ে উপরোক্ত কথাগুলো বলেছেন। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ সময় বলেন, বিএনপি আজকেই পুলিশের উপর হামলা চালিয়ে জানিয়ে দিয়েছেন তারা ১০ তারিখ কি করতে যাচ্ছেন।
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বলেন, ঢাকার পর চট্টগ্রামেও মেট্রো রেল চালু করা হবে। চট্টগ্রামে বঙ্গবন্ধু টানেল সহ অসংখ্য উন্নয়ন কাজ করা হচ্ছে।
কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে
শেখ কামাল আর্ন্তজাতিক ক্রিকেট ষ্টেডিয়ামে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
অনুষ্ঠানের বিশেষ অতিথি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান দেশবাসীর প্রতি।


আরো বিভিন্ন বিভাগের খবর