শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

মহেশখালীতে বিদ্যুতের খুঁটির উপর যুবকের দেহ

নিউজ রুম / ৬ বার পড়ছে
আপলোড : বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:১৫ অপরাহ্ন

ফরিদুল আলম দেওয়ান ::
কক্সবাজারের মহেশখালীতে বিদ্যুতের খুঁটির উপর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত যুবকের নাম রেজাউল করিম (৩৭)। সে উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের দক্ষিণ রাজঘাট গ্রামের মালয়েশিয়া প্রবাসী রমিজ মিয়ার পুত্র। গতকাল ২৮ জুলাই দুপুরে স্থানীয় পুলিশ ও বিদ্যুৎ বিভাগের লোকজন লাশটি উদ্ধার করে।
মহেশখালী পল্লী বিদ্যুতের ডিজিএম মোহাম্মদ আল-আমিন জানান, বুধবার রাতে বিদ্যুতের খুঁটিতে তার ও বিদ্যুৎ এর যন্ত্রাংশ চুরি করছিল একটি সংঘবদ্ধ দল। চুরি করা কালীন বিদ্যুতের খুঁটির উপরে অবস্থান করা মাতারবাড়ির রাজঘাট এলাকার রেজাউল করিম নামের এক যুবক বিদ্যুৎস্পৃষ্ট হলে তার সাথে থাকা অপর সদস্যরা পালিয়ে যায়। গতকাল ২৮ জুলাই স্থানীয় লোকজন বিদ্যুৎ খুঁটির উপর এক যুবককে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে মহেশখালী থানা ও পল্লী বিদ্যুৎ কে সংবাদ দেয়। মাতারবাড়ি পুলিশের আইসি হাসানুজ্জামান ও মহেশখালী পল্লী বিদ্যুতের ডিজিএম আল আমিনের নেতৃত্বে স্থানীয় লোকজন খুঁটির উপরে ঝুলতে থাকা লাশ উদ্ধার করে। সময় স্থানীয় লোকজন লাশটি মাতারবাড়ীর দক্ষিণ রাজঘাট এলাকার মালয়েশিয়া প্রবাসী রমিজ মিয়ার পুত্র রেজাউল করিম(৩৭) বলে সনাক্ত করে।
এ ব্যাপারে মহেশখালী থানার ওসি প্রনব চৌধুরী জানায়, বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত ব্যক্তির বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আরো বিভিন্ন বিভাগের খবর