শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

চিরকুট লিখে পর্যটকের আত্নহত্যা

নিউজ রুম / ৪ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

বিডি প্রতিবেদক :
‘ আমার মৃত্যুর জন্য অন্য কেউ দায়ী নয়’ এমন চিরকুট লিখে কক্সবাজার শহরে কাউসার (২৬) নামের এক পর্যটক আত্মহত্যা করেছে।
মঙ্গলবার (২আগস্ট) রাত ১০টায় কক্সবাজার পৌরসভার কলাতলীর হোটেল মোটেল জোনের ‘হোটেল দি আলম’ এর ৪০৬ নম্বর কক্ষে থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়।
কাউসার জয়পুরহাট সদরের সানাউল মাদ্রাসা এলাকার দিঘীপাড়া গ্রামের মো.মোফাজ্জল হোসেনের ছেলে।
এবিষয়ে কক্সবাজার টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম বলেন, কাউসার বিষাক্ত ঔষধ খেয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে আমরা ধারনা করছি। তবে ময়নাতদন্ত শেষেই মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।

তিনি আরো বলেন, কী কারণে আত্মহত্যা করেছেন তা এখনো জানা না গেলেও তার কাছ থেকে বেশ কয়েকটি চিরকুট পাওয়া যায়। যেখানে তিনি তার মৃত্যুর জন্য কাউকে দায়ী করেননি এবং ওই চিরকুটে হোটেল কর্তৃপক্ষকে হয়রানি না করার কথাও লেখা রয়েছে।
কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) সেলিম উদ্দিন বলেন, মঙ্গলবার দুপুরেই ওই পর্যটক কক্ষটি ভাড়া নেন। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃতের পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা চলছে।
তিনি আরো বলেন, কক্ষে মেলা চিরকুটগুলো নিহতের লেখা কিনা তাও পরীক্ষা নিরীক্ষা করা হচ্ছে।


আরো বিভিন্ন বিভাগের খবর