শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

পুকুরে ডুবে দু’শিশুর মৃত্যু

নিউজ রুম / ৭ বার পড়ছে
আপলোড : বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন

বিডি প্রতিবেদক,চকরিয়া :
কক্সবাজারের পেকুয়ায় পুকুরের পানিতে ডুবে দু’শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহষ্পতিবার (১১ আগস্ট) বেলা ১১টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের সুন্দরীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইশরাত জাহান (৬) ওই এলাকার সৌদি প্রবাসি আবুল কাসেমের কন্যা।
জানা গেছে,বৃহষ্পতিবার সকালে ইশরাত জাহান বাড়ির উঠানে খেলছিল। কোন এক সময় সে পাশের একটি পুকুরে পড়ে যায়। পরিবারের লোকজন তাকে পুকুরের পানিতে ভাসতে দেখে। এ সময় তাকে উদ্ধার করে দ্রুত পেকুয়া সরকারি হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
এদিকে বুধবার সকাল ৯টার দিকে উজানটিয়া ইউনিয়নের পেকুয়ার চর এলাকায় মো.রোহান মিয়া নামের তিন বছর বয়সী এক শিশু পুকুরের পানিতে ডুবে মারা যায় । নিজ বাড়ির উঠানে খেলার ফাঁকে কোন এক সময় পুকুরে পড়ে যায় সে। পরে ভাসমান অবস্থায় শিশুর দাদি মোর্শেদা বেগম দেখতে পায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। রোহান মিয়া পেকুয়ার চর এলাকার কামাল হোসেনের ছেলে। উজানটিয়া ইউপির সাবেক প্যানেল চেয়ারম্যান শাহ জামাল বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয়রা জানায়,স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা না হওয়ায় নিহত রোহানের মা কয়েক মাস আগে রোহানকে নিয়ে তার বাপের বাড়িতে চলে যায়। কয়েক দিন আগে রোহানকে তার পিতা কামাল হোসেন দাদার বাড়িতে নিয়ে আসে। রোহান তার দাদির সাথে থাকতো। এদিকে দু’শিশুর মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম।


আরো বিভিন্ন বিভাগের খবর