শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলে ছাত্রকে বিয়ে করা শিক্ষিকার মৃতদেহ উদ্ধার

নিউজ রুম / ৬ বার পড়ছে
আপলোড : বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন

বিডি প্রতিবেদক নাটোর :
দেশ ব্যাপী আলোচনার ঝড় তুলে সেই আলোচিত
অসম বিয়ে করে বহুল আলোচিত কলেজ শিক্ষিকা খাইরুন নাহারের ভাড়া বাসা থেকে মরদেহ উদ্ধার। এসময় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী মামুন কে আটক করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।
নাটোরের কলেজ ছাত্র মামুন(২২) কে বিয়ে করে সুখের সংসার গড়া খুবজীপুর ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপিকা খায়রুন নাহারের সংসার মাত্র ছয় মাসেই পরিসমাপ্তি ঘটলো। আজ রাত তিনটার দিকে নাটোর শহরের বলারিপাড়া এলাকার ভাড়া বাসায় এই ঘটনা ঘটে।
ভাড়া বাসার কেয়ারটেকার নাজিম উদ্দিন জানান , আজ রাত তিনটার দিকে তার স্বামী মামুন ডেকে জানান, তার স্ত্রী খায়রুন নাহার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এমন খবরে এলাকাবাসী ছুটে গিয়ে তার ঘরে মরদেহ মেঝেতে সোয়ানো অবস্থায় দেখতে পান। এ বিষয়ে সন্দেহ হলে এলাকাবাসী মামুনকে আটকে রেখে পুলিশে খবর দেয়।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করছে এবং পরে মামুনকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নেয়া হয়েছে বলে জানান।
ছাত্র-শিক্ষিকার এই আলোচিত বিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমের ঝড় তুলেছিল সেই সময়।


আরো বিভিন্ন বিভাগের খবর