শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

মোহরার র্দুজয় পালের মৃত্যূতে ৩সহকর্মী বিরুদ্ধে প্ররোচনা মামলা

নিউজ রুম / ৪ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন

বিডি প্রতিবেদক :
কক্সবাজারের চকরিয়া সাব-রেজিস্ট্রি অফিসের কর্মরত মোহরার র্দূজয় পাল চিরকুট লিখে বিষপানে আত্মহত্যা করেছে।
তার বিষপানের প্ররোচনার দায়ে একই অফিসের ৩জন সহকর্মী বিরুদ্ধে র্দূজয় পালের স্ত্রী শিল্পী মল্লিক বাদী হয়ে গত ২৫সেপ্টেম্বর কক্সবাজার সদর থানায় মামলাটি দায়ের করেছেন।যার মামলা নং-৮৪১/২২ইং।
মামলায় আসামী করা হয়েছে চকরিয়া সাব রেজিস্ট্রি অফিসের অফিস সহকারী কক্সবাজার পৌরশহরের ঘোনাপাড়ার বাসিন্দা নিবাস কান্তি পাল,একই শহরের লাইট হাউজ এলাকার বাসিন্দা মোহরার লিটন পাল ও চকরিয়ার বাসিন্দা পিয়ন নাছির উদ্দিন।
নিহত দূর্জয় পালের স্ত্রী শিল্পী মল্লিক মুঠোফোনে জানান,আমার স্বামীকে দীর্ঘ কয়েক মাস ধরে মামলায় জড়ানো আসামীরা নানান ভাবে মানসিকভাবে নির্যাতন করেছিল।পরে আমার স্বামী সহ্য করতে না পেরে আসামীদের প্ররোচনায় পড়ে গেছে।আমাদের অজান্তে আমার স্বামী চিরকুট লিখে এবং ভিডিওতে সাক্ষাতকার দিয়েই চলে পরপারে চলে যায়।এখন আমার পরিবার সর্বসান্ত হয়ে গেছি।তাই আমি আসামীদের সর্বোচ্চ শাস্তি দাবি করছি।
এ এবিষয়ে কক্সবাজার সদর থানার ওসি তদন্ত মোঃ সেলিম উদ্দিন বলেন,র্দূজয়। পালের আত্মহত্যার বিষয়ে প্ররোচনা উদ্বুদ্ধের প্রমাণ দেওয়ায় মামলাটি রুজু করা হয়েছে। আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে।


আরো বিভিন্ন বিভাগের খবর