শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

চকরিয়ায় ঘর থেকে এক ছেলের লাশ উদ্ধার করে পুলিশ

নিউজ রুম / ৪ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন

জিয়াউল হক জিয়াঃ
কক্সবাজারের চকরিয়ায় ছেলে তাওসীফ (১৮) কে মারধর করে রুমে তালাবদ্ধ রাখেন তার বাবা,মা।পরে রাতে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার সন্ধ্যায় উপজেলার সাহারবিল ইউনিয়নের এঘটনা ঘটে।শনিবার সকালে মরদেহটি ময়নাতদন্তের মর্গে পাঠানো হয়েছে।
নিহত- তাওসীফ (১৮) উপজেলার সাহারবিল ইউপির ৭নং ওয়ার্ডের শাহপুর গ্রামের মোঃ ছাবের আহমেদের ছেলে।
নিহত তাওসীফের মা সাংবাদিকদেরকে জানান,কয়েকদিন ধরে ছেলে ও তার বাবার মধ্যে কথা কাটাকাটি নিয়ে মনোমালিন্য হয়। তাই শুক্রবার সকালে অবাধ্য ছেলে তাওসীফ কে আমরা হালকা-পাতলা চড় মেরে,ঘর থেকে বের হতে না পারার জন্য রুমে ডুকিয়ে তালাবদ্ধ করে রাখি।একই দিন সন্ধ্যায় ছেলের কোন ছাড়া শব্দ না পেয়ে তালা খুলে দেখি ছাল ফ্যানের সাথে ছেলেটি ঝুলে আছে।তখন প্রশাসন সহ জনপ্রতিনিধিদের খবর দিই।
চকরিয়া থানার এসআই মোঃ কামরুল ইসলাম জানান,ওসি স্যারের নির্দেশে ঘটনাস্থল গিয়ে মাটি শুয়ে রাখা অবস্হায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি।তবে তার গলায় কাপড় প্যাঁচানো একটি চিহৃ দেখা গেছে।তার পরিবার বলেছে,ছেলেকে ঝুলন্ত অবস্হায় দেখে,তার নিঃশ্বাস আছে মনে করে তাড়াতাড়ি নিচে নামিয়ে ফেলি।পরে দেখি ছেলেটি নিথর হয়ে গেছে।
চকরিয়া থানার অফিসার ইনর্চাজ(ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন,উদ্ধারকৃত মনদেহটি শনিবার সকালে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।ময়নাতদন্তের রিপোর্টার ফেলে মৃত্যূের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।


আরো বিভিন্ন বিভাগের খবর