শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

মালয়েশিয়ায় মুক্তি পাচ্ছে অনন্ত জলিলের ‘দিন: দ্য ডে’

নিউজ রুম / ২ বার পড়ছে
আপলোড : বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:৫০ অপরাহ্ন

কবির হোসেন মালয়েশিয়া থেকে :
মালয়েশিয়ার বিভিন্ন প্রদেশে অফিসিয়ালি মুক্তি পাচ্ছে বাংলাদেশের আলোচিত সমালোচিত চলচ্চিত্র ‘দিন: দ্য ডে’। কুয়ালালামপুর, সেলাংগর, জহুর বারু, কেদাহ, কেলান্তান, মালাক্কা, সেরেম্বান, পাহাং, পেনাং প্রদেশে সিনেমাটি প্রদর্শিত হবে ।
‘দিন: দ্য ডে’ সিনেমার লোকেশন এবং শো টাইম হলগুলোর নিজস্ব ওয়েব এবং অ্যাপসে দেখা যাবে। আরএমএইচ গ্লোবাল এসডিএন বিএইচডি মালয়েশিয়ার ফেসবুক পেজ থেকেও সকল আপডেট পাবে দর্শকরা।
১৬ সেপ্টেম্বর ৫টা ২০ এর শোতে ‘দিন: দ্য ডে’ সিনেমার নায়ক অনন্ত জলিল ও নায়িকা বর্ষা কুয়ালালামপুর টুইন টাওয়ারের টিজিভি সিনেমায় এবং ১৮ সেপ্টেম্বর রবিবার ৫টা ২০ এর শোতে জহুর বারুর সিটি স্কয়ারের এমএম সিনেপ্লেক্স দর্শকদের সাথে সিনেমাটি উপভোগ করবেন বলে জানা গেছে।
অনন্ত এবং বর্ষার সাথে শোগুলো দেখার জন্য সিনেমা হলের নিজস্ব ওয়েবসাইট এবং অ্যাপস থেকে ৫ সেপ্টেম্বর হতে অগ্রিম টিকেট বুক করতে পারবে দর্শকরা ।
আরএমএইচ গ্লোবাল এসডিএন বিএইচডি’র পক্ষে সালাউদ্দিন আহমেদ জানান, ‘বিদেশে দেশের সিনেমাকে প্রোমোট করার অর্থ প্রিয় দেশকে প্রমোট করা। আসুন নিজ নিজ অবস্থান থেকে নিজের দেশকে ব্রান্ডিং করি


আরো বিভিন্ন বিভাগের খবর