শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

যশোরের ভৈরব নদে নৌকা বাইচ

নিউজ রুম / ৬ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন

আকরামুজ্জামান :যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়ার বুক চিরে বয়ে যাওয়া ভৈরব নদে অনুষ্ঠিত হয়ে গেলো নৌকা বাইচ প্রতিযোগিতা। নওয়াপাড়া পৌরসভার আয়োজনে ও আফিল গ্রুপের পৃষ্ঠপোষকতায় ভৈরব নদে ১১তম এ নৌকা বাইচ প্রতিযোগিতা শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হয়।
নৌকা বাইচ দেখতে সকাল থেকে শুরু করে বিকাল পর্যন্ত ভৈরব নদের দু কূলে লাখো মানুষের সমাগম ঘটে। নৌকা বাইচ প্রতিযোগিতায় মোট আটটি বাইচের নৌকা অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় ফরিদপুর জেলার আলফাডাঙ্গার `সোনার বাংলা’ প্রথম স্থান অধিকার করে। খুলনা জেলার তেরখাদার `ভাই ভাই জলপরী’ দ্বিতীয় স্থান ও টঙ্গীপাড়ার `জয় মা দুর্গা’ বাইচের নৌকা তৃতীয় স্থান অধিকার করে।
প্রতিযোগিতা শেষে ফেরিঘাট চত্বরে নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাসের সভাপতিত্বে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন যশোর-৫ আসনের এমপি শেখ আফিল উদ্দিন ও যশোরের ডিসি মো. তমিজুল ইসলাম খান।


আরো বিভিন্ন বিভাগের খবর