শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

কক্সবাজার শহরের নুনিয়ার ছড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে হামীম মফিজ ফাউন্ডেশন

নিউজ রুম / ৫ বার পড়ছে
আপলোড : বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

বিডি প্রতিবেদক :
কক্সবাজার শহরের উত্তর নুনিয়ার ছড়া এলাকায়, ১ আগস্ট অগ্নিকাণ্ডে বেশ কিছু ঘরবাড়ি পুড়ে যায়। নিঃস্ব হয়ে যায় আগুনে পুড়ে যাওয়া ঘরের বাসিন্দারা। খবর পেয়ে সেখানে ছুটে যান সামাজিক সংগঠন হামীম মফিজ ফাউন্ডেশনের চেয়ারম্যান, সমাজ সেবক, রাজনৈতিক ব্যক্তিত্ব জয়নাল আবেদীন। ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর মাঝে তিনি রান্না করা খাবার বিতরণ করার পাশাপাশি তাদের নানাভাবে সহযোগিতা করেন। এ সময় নারী নেত্রী সমাজ সেবিকা শামীমা আক্তার ও ছিলেন।
কক্সবাজারের যে কোন দুর্যোগ ও বিপদগ্রস্থ মানুষদের পাশে হামীম মফিজ ফাউন্ডেশন সবসময় থাকবে বলে জানান ফাউন্ডেশন এর চেয়ারম্যান সমাজসেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব জয়নাল আবেদীন জানান। তিনি বলেন, যেকোনো সংকটের শুরুতে আমরা সাধারণ মানুষদের পাশে সব সময় থাকব ইনশাল্লাহ।


আরো বিভিন্ন বিভাগের খবর