বৈরী আবহাওয়া: ৫টা ২০ মিনিটে ফ্লাইট নামলো ৭টা ১৫ মিনেটে

bdworldbdworld
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:১৬ PM, ১৪ জুলাই ২০২৩

সাকলাইন আলিফ :
বৈরী আবহাওয়ায় ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশে রওনা দেওয়া নভোএয়ারের একটি ফ্লাইট চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে। ফ্লাইটটি ৫ টা ২০ মিনিটে কক্সবাজারে অবতরণ করার কথা থাকলেও বৈরী আবহাওয়া কেটে যাওয়ায় তা ৭ টা ১৫ মিনিটে কক্সবাজার বিমানবন্দরে অবতরণ করেছে।

বৃহস্পতিবার (১৩ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা থেকে আসা নভোএয়ারের একটি ফ্লাইট চট্টগ্রামে অবতরণ করে। এর আগে বিকেল ৪টা ৩৪ মিনিটে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান থেকে ফ্লাইটটি কক্সবাজার বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা হয়।

ফ্লাইটে থাকা একযাত্রী জানান, ঢাকা থেকে ফ্লাইটটি কক্সবাজারের উদ্দেশ্যে রওনা হবার পর কক্সবাজারের দিকে এসে বেশ কয়েকবার অবতরণের চেষ্টা করে। কিন্তু বৈরী আবহাওয়ার কারণে অবতরণ করতে পারেনি। একটু ভয়ে ছিলাম। পরে ফ্লাইট চট্টগ্রামে অবতরণ করেছে। কর্তৃপক্ষ জানিয়েছে, আবহাওয়া পরিস্থিতি স্বাভাবিক হলে ফ্লাইটটি চট্টগ্রাম থেকে কক্সবাজার বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা হবে। তবে ফ্লাইট ৬টা ৪৫ মিনিটে চট্টগ্রাম থেকে রওনা হয়, যা ৭ টা ১৫ মিনিটে নিরাপদে কক্সবাজার অবতরণ করেছে।

কক্সবাজারে নভোএয়ারের দায়িত্বরত কর্মকর্তা সরওয়ার জানান, বৈরী আবহাওয়ার কারণে বিমানটি চট্টগ্রামে অবতরণ করেছিল। কিন্তু বৈরী আবহাওয়া কেটে যাওয়ায় বিমানটি ৬.৪৫ মিনিটে চট্টগ্রাম থেকে রওনা হয় এবং সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে কক্সবাজার বিমানবন্দরে অবতরণ করেছে। যাত্রীরা সবাই নিরাপদ রয়েছে। বিমানটি পুনরায় যাত্রী নিয়ে কিছুক্ষণের মধ্যে ঢাকার উদ্দেশ্যে রওনা হবে।

কক্সবাজার বিমানবন্দরের ব্যবস্থাপক (ম্যানেজার) মো. গোলাম মোর্তজা হোসাইন বলেন, বেসরকারি বিমান সংস্থা নভোএয়ারের ভিকিউ৯৩৩ ফ্লাইটটি ৭৪ জন যাত্রী নিয়ে ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা হয়। কিন্তু বৈরী আবহাওয়ার কারণে ফ্লাইট অবতরণ করতে পারেনি। অবতরণ করার চেষ্টাও করেছিল কিন্তু তা সম্ভব হয়নি। তাই যাত্রীসহ ফ্লাইটটি চট্টগ্রামে নিরাপদে অবতরণ করেছে। আবহাওয়ার পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় ফ্লাইটটি যাত্রীদের নিয়ে সন্ধ্যা ৭ টা ১৫ মিনিটে কক্সবাজারে অবতরণ করেছে।

আপনার মতামত লিখুন :