শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

চকরিয়া থানা প্রাঙ্গনে বৃক্ষরোপণ ও মাছের পোনা অবমুক্ত করলেন পুলিশ সুপার

নিউজ রুম / ৪ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন

জিয়াউল হক জিয়াঃ
চকরিয়া থানার পুকুরে মাছের পোনা অবমুক্ত করেছেন কক্সবাজার জেলার পুলিশ সুপার (এসপি) ও সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি মো.হাসানুজ্জামান পিপিএম ।
আজ বুধবার ১৭ আগাষ্ট দুপুরে মাছের পোনা অবমুক্ত করার পরে থানা প্রাঙ্গণে দুটি চাম্পা ফুল গাছের চারাও রোপন করেন তিনি।
এসময় পুলিশ সুপার (এসপি) মো. হাসানুজ্জামান পিপিএম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশে চলিত বছরে কোন দিকে যেন একটি জায়গাও খালি না থাকে।যেখানে পুকুর,বদ্ধ জলাশয় রয়েছে।সেখানে মাছ চাষ করুণ,করতে উৎসাহিত করুণ।এছাড়া যেখানে কৃষি কাজ করা সম্ভব,সেখানে কৃষি কাজ করে ফসল ফলান।নিজের আয় বাড়ুন,স্বাবলম্বী হোন।পতিত জমিতে শাকসবজির চাষ করে সবজি উৎপাদন বাড়াতে হবে। দেশের জলাশয় গুলো এক সময় বিভিন্ন প্রজাতির মাছে পরিপূর্ণ ছিল। এখন জলাশয় শুকিয়ে যায় কিংবা সেচ দিয়ে একেবারে সব মাছ ধরা হয় । তারপরেও দেশে মৎস সম্পদে পরিপূর্র্ণতা লাভ করেছে। প্রাকৃতিক পরিবেশ রক্ষায় বৃক্ষরোপণ রোপন করুণ।গাছ লাগান জীবন বাচাঁন।
এসময় উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারি পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) মো. তফিকুল আলম, চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী,পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুল জব্বার, থানার অপারেশন অফিসার(এসআই) রাজিব চন্দ্র সরকার, সাংবাদিকসহ থানার বিভিন্ন কর্মকর্তা সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।


আরো বিভিন্ন বিভাগের খবর