শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

চায়না প্রতিনিধি দলের ঘুমধুম সীমান্ত পরিদর্শন

নিউজ রুম / ২ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন

বিডি প্রতিবেদক :
বান্দরবানের না্ইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের সীমান্ত পরিদর্শন করেছেন ৬ সদস্যের চীনা প্রতিনিধি দল।তারা মঙ্গলবার (৩০ আগষ্ট) সকাল সাড়ে ১০ টায় রোহিঙ্গা প্রত্যাবার্সন প্রক্রিয়া শুরু করতে স্থান পরিদর্শন করতে এখানে আসেন।
চীনা প্রদিনিধি দলের নেতৃর্ত্ব দেন, চীনা রাষ্ট্রদূত ইয়ান হালিং। তার সাথে ছিলেন সিনিয়র সহকারী সচিব মনজুর আলম ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রট। তারা বাংলাদেশ -মিয়ানমার ফ্রেন্ডশিপ ব্রীজ পরিদর্শন করেন। এসব এলাকা পরিদর্শন শেষে বেলা সাড়ে ১১ টার দিকে কক্সবাজারের উদ্দেশ্যে গমন করেন চীনা রাষ্টদূত।


আরো বিভিন্ন বিভাগের খবর